Wednesday , 12 May 2021
আপডেট
Home » গরম খবর » ভক্তদের ‘জন্মদিন’ উৎসর্গ করলেন মৌসুমী
ভক্তদের ‘জন্মদিন’ উৎসর্গ করলেন মৌসুমী

ভক্তদের ‘জন্মদিন’ উৎসর্গ করলেন মৌসুমী

আজকের প্রভাত ডেস্ক: বাংলাদেশের চলচ্চিত্রের এক অনবদ্য অধ্যায়ের নাম মৌসুমী। এ দেশের চলচ্চিত্র যাদের হাত ধরে নতুন যুগে প্রত্যাবর্তন করেছে, মৌসুমী তাদেরই একজন। দীর্ঘ দুই যুগ ধরে সমান জনপ্রিয়তা নিয়ে এখনো কাজ করে যাচ্ছেন তিনি। প্রিয়দর্শিনী এ নায়িকার জন্মদিন আজ। তবে এটা নিয়ে বিরাট আয়োজনের কোনো পরিকল্পনা নেই তার। একেবারেই পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে নিজের মতো করেই আজকের দিনটি উদযাপন করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ নায়িকা।
জন্মদিন প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘আজকের দিনটি একান্তই নিজের মতো করে কাটাতে চাই। আমার মা, স্বামী, দুই সন্তানকে নিয়েই সময় কাটাব। সেই সঙ্গে সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাদের ভালো রাখেন।’ জন্মদিনে মৌসুমী ধন্যবাদ দিয়েছেন সাংবাদিক ও তার ভক্তদের।

তিনি বলেন, ‘আমি ধন্যবাদ দিতে চাই সব বিনোদন সাংবাদিককে, যারা সব সময় আমাকে এবং ওমর সানীকে চমৎকার লেখনীর মধ্য দিয়ে আলোকিত করছেন। কৃতজ্ঞ ফেসবুক ফ্যান পেজ, ফ্যান ক্লাব যারা নিয়মিত পরিচালনা করছেন। কৃতজ্ঞ ভক্ত-দর্শকের কাছে যাদের অকৃত্রিম ভালোবাসায় আমি মৌসুমী হতে পেরেছি। আমার এবারের জন্মদিন তাই তাদের উৎসর্গ করলাম। তবে আজকের দিনে মান্না ভাই আর সালমান শাহ বেঁচে থাকলে আমার বিশ্বাস তারা দু’জনই আমার পাশে থাকতেন। তাদের সঙ্গে নিয়ে জন্মদিনে আমার খুব ভালো সময় কাটত। তাই বছরের বিশেষ এই দিনটিতে দু’জনকেই খুব মিস করব।’
মৌসুমী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘দুলাভাই জিন্দাবাদ’। এতে তার সঙ্গে অভিনয় করেছেন ডিপজল, বিদ্যা সিনহা মিম, বাপ্পী’সহ আরও অনেকে।
দেশীয় চলচ্চিত্রে ১৯৯৩ সালে মৌসুমী অধ্যায় শুরু। সেই অধ্যায় আজও অব্যাহত আছে। এক মৌসুমীই আমাদের চলচ্চিত্রের গর্বিত অধ্যায়। চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকেই বলেন- অভিনয়, ব্যক্তিত্ব, আচার-ব্যবহার, সময়জ্ঞান এবং সর্বোপরি আন্তরিকতা দিয়ে শাবানার পর যে নায়িকা তার নিজের অবস্থানকে উজ্জ্বল করে রেখেছেন চলচ্চিত্রের আকাশে তিনি মৌসুমী। নারগিস আক্তারের ‘মেঘলা আকাশ’, চাষী নজরুল ইসলামের ‘দেবদাস’ এবং মোস্তফা কামাল রাজের ‘তারকাঁটা’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘পবিত্র ভালোবাসা’ ও ‘পোস্টমাস্টার ৭১’ চলচ্চিত্র দুটি। দুটিতেই তার বিপরীতে আছেন ফেরদৌস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*