Monday , 26 October 2020
আপডেট
Home » বিনোদন » অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে খুব অস্বস্তি লাগে : সোনাক্ষী
অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে খুব অস্বস্তি লাগে : সোনাক্ষী

অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে খুব অস্বস্তি লাগে : সোনাক্ষী

বিনোদন প্রতিবেদক: ‘অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে আমার অস্বস্তি হয়’ এমন মন্তব্য করেছন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সম্প্রতি করণ জোহরের সঙ্গে একটি চ্যাট শো-তে ‘দাবা’ ছবির এই অভিনেত্রী তার অস্বস্তির কথা জানান। সোনাক্ষীর এমন মন্তব্যের কারণ তার নতুন ‘ইত্তেফাক’ ছবিতে সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে কিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। সেখানে না কি অভিনয়ে সেটা ফুটিয়ে তুলতে বেশ অস্বস্তি হয়েছিল অভিনেত্রীর।
‘রাউডি রাঠোর’ খ্যাত সোনাক্ষী বলেছেন, ‘ইত্তেফাক’ ছবি দেখলে হয়তো বোঝা যাবে না, তবে ক্যামেরার সামনে ওই দৃশ্য ফুটিয়ে তুলছে মোটেও সাবলীল ছিলাম না।’ তিনি বলেন, ‘সব অভিনয় শিল্পীর একটা জোন থাকে, যেখানে কোনও একটি কাজ করতে তার অস্বস্তি হয়। কারও কমেডি দৃশ্য, কারও কান্নার দৃশ্য, কখনও আবার সহ-অভিনেতার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের অভিনয়। আমার কাছে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় খুব অস্বস্তিকর।’
গেল শুক্রবার মুক্তি পেয়েছে সোনাক্ষীর নতুন ছবি ‘ইত্তেফাক’। করণ জোহরের ধর্ম প্রডাকশনস আর শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্টের যৌ প্রযোজনায় নির্মিত হয়েছে এবারের ‘ইত্তেফাক’। ছবিতে আরো অভিনয় করেছেন অক্ষয় খান্না। যশ চোপড়া পরিচালিত ১৯৬৯ সালের ‘ইত্তেফাক’ ছবির রিমেক এটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*