Sunday , 17 January 2021
আপডেট
Home » বিনোদন » ঢাকাই ছবির নতুন জুটি বাপ্পী-অপু বিশ্বাস
ঢাকাই ছবির নতুন জুটি বাপ্পী-অপু বিশ্বাস

ঢাকাই ছবির নতুন জুটি বাপ্পী-অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক: রুপালী পর্দায় আসছে নতুন জুটি। চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে প্রথমবার অভিনয় করতে যাচ্ছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। বদিউল আলম খোকন পরিচালিত এই ছবির নাম ‘কাঙাল’। চুক্তি না হলেও অপুর নায়ক হয়েই ছবিতে কাজ করবেন বলে একরকম পাকা কথা দিয়েছেন বাপ্পী চৌধুরী। শনিবার দুপুরে তিনি এমনটাই জানিয়েছেন।
বাপ্পী বলেন, ‘কাঙাল’ ছবিতে অপু বিশ্বাসের নায়ক হয়েই কাজ করার কথা হয়েছে আমার সঙ্গে। তবে এখনো অফিসিয়ালি এই ছবিতে চুক্তিবদ্ধ হইনি। আমার কাছে শিডিউল চেয়েছিলেন নির্মাতা, আমি ডিসেম্বরের ১ তারিখ থেকে শুটিং করার কথা বলেছি।
শোনা যাচ্ছে ছবিতে অপুর নায়ক ডি এ তায়েব। তাহলে আপনার চরিত্র কেমন? জানতে চাইলে বাপ্পী বলেন, অনেক গণমাধ্যমের বরাতে এমনটা আমিও জেনেছি। কিন্তু আমার সঙ্গে তেমন কথা হইনি। জেনেছি আমিই নায়ক! ছবিতে সাইন করার আগে ফাইনালি আবার গল্প-চিত্রনাট্য আলাপ করবো। বাপ্পী সাফ জানিয়েছেন, নায়ক ছাড়া অন্য কোনো এমনকি স্যাকরিফাইস চরিত্র হলেও তিনি কাজ করবেন না।
এর আগে গেল ২০ অক্টোবর সর্বপ্রথম প্রকাশ হয়েছিল একটি খবর ডি এ তায়েবের নায়িকা হচ্ছে অপু বিশ্বাস! তখন ডি এ তায়েব বলেছিলেন, ‘আমি জেনেছি ‘কাঙাল’ ছবিতে আমার নায়িকা থাকবেন অপু বিশ্বাস। এই ছবির প্রযোজক মনির সিদ্দিকী আমাকে এটাই জানিয়েছেন।
ছবির পরিচালক বডিউল আলম খোকন বলেন, বাপ্পী, অপু, ডি এ তায়েব সবাই কাজ করবেন। ছবির চরিত্র নিয়ে এখনো কাজ চলছে। তাই কে কার নায়িকা এটা এখন জানাতে চাই না।’
খোঁজ নিয়ে জানা গেছে, প্রথমে ‘কাঙাল’ ছবিতে অভিনয়ের আপত্তি জানালেও পরে অপু বিশ্বাস অভিনয়ের সম্মতি জানিয়েছেন। এখন তিনি ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য নিজেকে প্রস্তুত করছেন, ওজন কমানোর জন্য ঘাম ঝরাচ্ছেন।
‘কাঙাল’ ছবির গল্প লিখছেন কাশেম আলী দুলাল। যিনি এর আগে রাজাবাবু, হিরো দ্য সুপারস্টার, মাই নেম ইজ খান, প্রেম কয়েদী, কিস্তিমাত, হারজিৎ ইত্যাদি ছবিগুলোর চিত্রনাট্য লিখেছেন। সবকিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরেই বাপ্পী-অপু-ডি এ তায়েবের ‘কাঙাল’ এর শুটিং শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*