Monday , 1 March 2021
আপডেট
Home » অনলাইন » রাজধানীতে ২ ডিবি সদস্যকে দুর্বৃত্তের ছুরিকাঘাত
রাজধানীতে ২ ডিবি সদস্যকে দুর্বৃত্তের ছুরিকাঘাত

রাজধানীতে ২ ডিবি সদস্যকে দুর্বৃত্তের ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর কমলাপুর এলাকায় অভিযান চালাতে গিয়ে দুর্বৃত্তের হামলায় আহত হয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) দুই সদস্য।
তারা হলেন- ডিবির সিরিয়াস ক্রাইম ইউনিটের এএসআই বেলাল হোসেন ও কনস্টেবল সুজাত উল্লাহ। এর মধ্যে বেলাল ছুরিকাঘাতে আহত হন। সোমবার রাতে এ ঘটনার পর তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
ডিবির সিরিয়াস ক্রাইম ইউনিটের উপ-কমিশনার মীর মোদাচ্ছের হোসেন জানান, ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান চালানোর সময় হামলার ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে চিকিৎসা দেয়া হচ্ছে। জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।
অভিযানে অংশ নেয়া একজন পুলিশ কনস্টেবল জানান, রাত পৌনে ৮ টার দিকে তারা কমলাপুর মসজিদের বিপরীত এলাকায় অভিযান চালাচ্ছিলেন। এ সময় অন্ধকারাচ্ছন্ন একটি অংশে দুর্বৃত্তরা বেলালকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় কনস্টেবল সুজাতকেও মারধর করা হয়। পরে অভিযানকারী দলের অপর সদস্যরা গিয়ে তাদের উদ্ধার করেন। ওই এলাকায় তল্লাশি চালিয়ে অন্তত দুইজনকে তখন আটক করা হয়। তারাই হামলায় জড়িত কি-না তা নিশ্চিত নয়। তবে তাদের ঘটনার ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*