Thursday , 22 October 2020
আপডেট
Home » অন্যান্য » ব্যাটারি লাইফের ফোরজি স্মার্টফোন এনেছে নোকিয়া
ব্যাটারি লাইফের ফোরজি স্মার্টফোন এনেছে নোকিয়া

ব্যাটারি লাইফের ফোরজি স্মার্টফোন এনেছে নোকিয়া

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের বাজারে প্রথমবারের মতো সাশ্রয়ী মূল্যের চতুর্থ প্রজন্মের (ফোরজি) নেটওয়ার্ক সমর্থনকারী স্মার্টফোন ‘নোকিয়া টু’ উদ্বোধন করলো এইচএমডি গ্লোবাল। মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেডের এয়ারটেল ব্র্যান্ডের সাথে হ্যান্ড সেটটি রাজধানীর একটি অভিজাত হোটেলে মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। ডিজিটাল জীবন ধারায় অভ্যস্ত গ্রাহকদের মধ্যে যারা দিনের একটি বড় অংশ অনলাইনে থাকেন তাদের জন্য এ ব্যাটারি লাইফ এক অনন্য প্রাপ্তি।
দীর্ঘ ব্যাটারি লাইফের পাশাপাশি বাংলাদেশের বাজারে প্রথম ১০ হাজার টাকার নিচে ৫ ইঞ্চিএইচডি (হাই ডেফিনেশন) ডিসপ্লেসহ এমন একটি ফোরজি স্মার্টফোন আনল নোকিয়া। ভয়েস, ডেটা ও কন্টেন্টের সমন্বয়ে এয়ারটেলের বান্ডল অফারের সাথে ডিভাইসটি উদ্বোধন করা হয়েছে, যাতে গ্রাহকরা একই সাথে হ্যান্ডসেটটির সুবিধা এবং এয়ারটেলের অফার এই দুইয়ের সমন্বয়টি উপভোগ করতে পারেন।
স্মার্টফোনটির দাম ৯ হাজার ৬শ’ টাকা। বান্ডেল অফারের আওতায় রয়েছে ৩শ’ মিনিট ভয়েস কল এবং ৯ জিবি ডেটা। এর মধ্যে ৬ জিবি যেকোনো ইন্টারনেট ব্রাউজিং এবং বাকী ৩ জিবি এয়ারটেল টিভি ও এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যপের জন্য প্রযোজ্য।
এ অফারটি হ্যান্ডসেট কেনার দিন থেকে প্রথম তিন মাস উপভোগ করা যাবে। এয়ারটেলের অফারটি প্রতিমাসের প্রথম ১৫ দিন উপভোগ করতে পারবেন গ্রাহকরা, এতে গ্রাহকদের সাশ্রয় হবে ১ হাজার ৮৫০ টাকা।
এয়ারটেল টিভিতে ৪০টি’র বেশি স্থানীয় ও আন্তর্জাতিক টিভি উপভোগ করা যাবে। এর মধ্যে সরাসরি খেলা দেখার জন্য গাজী টিভির মতো টিভিও রয়েছে। অন্যদিকে এয়ারটেল ইয়ন্ডার মিউজিকে রয়েছে কারা ওকেসহ ২০ মিলিয়নের বেশি স্থানীয় ও আন্তর্জাতিক গান।
এয়ারটেলের বান্ডেল অফারসহ নোকিয়া টু ফোরজি স্মার্টফোনটি এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টার ও নোকিয়া ডিভাইস বিক্রি করে এমন রিটেইল আউটলেটগুলোতে পাওয়া যাবে। পিউটার/ব্ল্যাক, পিউটার/হোয়াইট ও কপার/ব্ল্যাক কালারের হ্যান্ডসেট থেকে নিজের পছন্দেরটি বেছে নিতে পারবেন গ্রাহকরা। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, এইচএমডি গ্লোবালের চিফ প্রোডাক্ট অফিসার জুহো সারভিকাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*