Tuesday , 15 June 2021
আপডেট
Home » অন্যান্য » রবি-এয়ারটেলে বেঙ্গল টিভি সেবা গ্রহণ
রবি-এয়ারটেলে বেঙ্গল টিভি সেবা গ্রহণ

রবি-এয়ারটেলে বেঙ্গল টিভি সেবা গ্রহণ

আজকের প্রভাত প্রতিবেদক : রবি ও এয়ারটেলের গ্রাহকরা এখন থেকে রবি ওয়াক-ইন সেন্টার থেকে বেঙ্গল টিভির সেবা গ্রহণ করতে পারবেন। এজন্য সম্প্রতি মোবাইল ফোন অপারেটর রবি ও শীর্ষস্থানীয় ডিজিটাল টেলিভিশন কোম্পানি বেঙ্গল কমিউনিকেশনস লিমিটেড একটি চুক্তি সই করেছে। এ চুক্তির আওতায় বেঙ্গল কমিউনিকেশনসও রবির কাছ থেকে উদ্ভাবনী ডিজিটাল সেবাও গ্রহণ করবে।
এর ফলে বেঙ্গল ও রবির গ্রাহকরা বান্ডেল অফারের মাধ্যমে একই সাথে উভয় কোম্পানির সেবা গ্রহণ করতে পারবেন। পাশাপাশি রবির ডিজিটাল অ্যাডভের্টাইজিং প্লাটফর্ম অ্যাডরিচের সেবা গ্রহণ করবে বেঙ্গল।
রাজধানীর রবি কর্পোরেট অফিসে রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং বেঙ্গল কমিউনিকেশনসের এক্সিকিউটিভ চেয়ারম্যান আসফার খায়ের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিটি সই করেন।
এসময় রবির চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব, চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ, হেড অব কর্পোরেট ট্র্যাটেজি রুহুল আমিন, কর্পোরেট স্ট্র্যাটেজির ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী, এন্টারপ্রাইজ প্রোগ্রাম ম্যানেজমেন্ট অফিসের ভাইস প্রেসিডেন্ট সারজিল সারওয়ার এবং কাস্টমার এক্সপেরিয়েন্সের ভাইস প্রেসিডেন্ট বর্ণা আহমেদ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*