Thursday , 29 October 2020
আপডেট
Home » রাজনীতি » খালেদা জিয়ার বক্তব্য ব্যক্তিগত আক্রোশ নয়: নজরুল ইসলাম
খালেদা জিয়ার বক্তব্য ব্যক্তিগত আক্রোশ নয়: নজরুল ইসলাম

খালেদা জিয়ার বক্তব্য ব্যক্তিগত আক্রোশ নয়: নজরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দেয়া বক্তব্য ব্যক্তিগত আক্রোশ নয় বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।
সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাব ভিআইপি লাউঞ্জ মিলনায়তনে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। অনুষ্ঠানটির আয়োজন করেন জাতীয়তাবাদী প্রজন্ম ৭১ কেন্দ্রীয় কমিটি।
জনগণের উপর ভরসা থাকলে নিরপেক্ষ সরকারের অধীরেন নির্বাচনের যেই চ্যলেঞ্জ তা গ্রহন করুন। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের যেই দাবি বেগম খালেদা জিয়া জানিয়েছেন তা জনগণের দাবি বলেও জানান নজরুল ইসলাম খান। তিনি বলেন প্রয়োজনে সংশোধনী বাতিল করে তত্বাবধায়ক সরকারের ব্যবস্থা করুন।
নজরুল ইসলাম খান বলেছেন, জনসভায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া শেখা হাসিনাকে আক্রোশ করে কোনো বক্রব্য দেননি, তিনি রাজনৈতিক বক্তব্য দিয়েছেন। বেগম জিয়া বলেছেন, ইভিএম পদ্ধতিতে সরকারের অধিনে কোনো নির্বাচন নয়, সেনা তত্ত্বাধনে অবাধ সুষ্ঠ নির্বাচন হতে হবে।
তিনি বলেন, বিএনপির সমাবেশে সরকার যানবাহন বন্ধ করে দিয়ে তারা নিজেরাই আক্রোশের পরিচয় দিয়েছে। তবুও জণগন পায়ে হেটে জনসভায় অংশ গ্রহণ করেছেন। এট ঐতিহাসিক সভা হয়েছে বলেও দাবি করেন নজরুল ইসলাম খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*