Wednesday , 2 December 2020
আপডেট
Home » গরম খবর » ২০ দলীয় জোটের বৈঠক চলছে
২০ দলীয় জোটের বৈঠক চলছে

২০ দলীয় জোটের বৈঠক চলছে

নিজস্ব প্রতিবেদক : ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠকে বসেছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।
জামায়াতে ইসলামীসহ ১৭ দলের শীর্ষ নেতারা এ বৈঠকে অংশগ্রহণ করলেও অভ্যন্তরীণ কোন্দলে বিভক্তির কারণে জোটের অন্যতম শরিক লেবার পার্টির কোন অংশকেই আমন্ত্রণ জানাননি জোট প্রধান। এছাড়া কল্যাণ পার্টি ও পিপলস লীগের নেতারাও বৈঠকে অনুপস্থিত রয়েছেন। বুধবার ৯ টা ১০ মিনিটে চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়।
বৈঠকে ২০ দলীয় জোটের অন্যতম শরিক বাংলাদেশ জামায়াতে ইসলামী, খেলাফত মজলিশ, ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ, মুসলিম লীগ, বিজেপি, ইসলামী ঐক্যজোট, জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা), এনডিপি, ইসলামী পার্টি, সাম্যবাদী দল, জমিয়তে উলামায়ে ইসলাম, ডেমোক্রেটিক লীগ, ন্যাপ-ভাষানী, বাংলাদেশ ন্যাপ, জাতীয় পার্টি ও লিবারেল ডেমোক্রিটিক পার্টি বৈঠকে অংশ নেয়।
সম্প্রতি কক্সবাজারে রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ এবং ঢাকায় এককভাবে জনসভা করে বিএনপি। এই পরিস্থিতিতে জোট নেতাদের সঙ্গে বৈঠক করছেন খালেদা জিয়া। বৈঠকে সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতি, একাদশ জাতীয় সংসদ নির্বাচনসহ সার্বিক পরিস্থিতির পর্যালোচনা হবে এই বৈঠকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*