Thursday , 26 November 2020
আপডেট
Home » খেলাধুলা » বিয়েটাও সেরে ফেলছেন সেরেনা
বিয়েটাও সেরে ফেলছেন সেরেনা

বিয়েটাও সেরে ফেলছেন সেরেনা

স্পোর্টস ডেস্ক: টেনিস সুপারস্টার সেরেনা উইলিয়ামসকে মানুষ কিভাবে দেখতে অভ্যস্ত? মুখে চওড়া হাসি নিয়ে ট্রফি উঁচিয়ে ধরে আছেন। এবার এই ট্রফির বদলে তার হাত দুটোতে দেখা যাবে ফুলের মালা! মুখের চওড়া হাসিটা নিশ্চয়ই থাকবেই। রেডিটের সহ-প্রতিষ্ঠাতা অ্যালেক্সিস ওহানিয়ানের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতাটাও যে সেরে ফেলছেন মার্কিন কৃষ্ণকলি।
সেরেনার জমকালো বিয়েতে অতিথি তালিকাতেও যে বড় বড় নাম থাকবে, আন্দাজ করা যাচ্ছে আগে থেকেই। জানা গেছে, মার্কিন মিউজিকের বড় নাম বিয়ন্সে আর জে জেড, অভিনেত্রী ইভা লঙ্গোরিয়ার মত তারকা উপস্থিত থাকবেন নিউ ওরলিয়ন্সের অনুষ্ঠানে। ‘ডেইলি মেইল’-কে নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র জানিয়েছে, বিগ ইজির আর্টস সেন্টারে ২৫০ এর বেশি অতিথি উপস্থিত থাকবেন।
তবে বিয়েটা জমকালো হলেও অনেক কিছুই গোপন রাখা হচ্ছে। বৃহস্পতিবার সকাল পর্যন্তও এই বিয়ের ব্যাপারে কিছু জানতো না অনেক মানুষ। সেরেনার বিয়ে বলে কথা! জানা গেছে, পুরো অনুষ্ঠানের খরচ ধরা হয়েছে ১০ লক্ষ ডলারেরও বেশি। কোনো অতিথি অনুষ্ঠানে মোবাইল ফোন নিয়ে ঢুকতে পারবেন না। কেননা ছবির স্বত্ত্ব আগেভাগেই নিয়ে নিয়েছে ‘ভোগ’ ম্যাগাজিন।
২৩ বারের গ্র্যান্ড স্লাম চ্যাম্পিয়ন ৩৬ বছর বয়সী সেরেনার হবু স্বামী ওহানিয়ানের বয়স ৩৪। গত সেপ্টেম্বরে তাদের ঘরে এসেছে প্রথম সন্তান। মেয়ে সন্তানের তারা নাম রেখেছেন অ্যালেক্সিস অলিম্পিয়া। ২০১৫ সালে রোমে পরিণয়ের পর সে বছরেই ডিসেম্বরে আঙটি বদল করেন এই যুগল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*