Tuesday , 15 June 2021
আপডেট
Home » রাজনীতি » ঠিক সময়ে এসে নেতৃত্ব দেবেন তারেক রহমান: বিজেপি
ঠিক সময়ে এসে নেতৃত্ব দেবেন তারেক রহমান: বিজেপি

ঠিক সময়ে এসে নেতৃত্ব দেবেন তারেক রহমান: বিজেপি

নিজস্ব প্রতিবেদক : ২০ দলীয় জোটের অন্যতম শরিক বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ বলেছেন, তারেক রহমান সঠিক সময়ে লন্ডন থেকে দেশে ফিরে এসে নেতৃত্ব দেবেন।
শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় একথা বলেন পার্থ। বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরাম এই আলোচনা সভার আয়োজন করে।
আন্দালিব রহমান পার্থ বলেন, ‘তারেক রহমানকে নিয়ে এতো অল্প সময়ে কথা বলা যাবে না। তবে একটি কথা বলতে চাই, কলমের খোঁচায় তারেক রহমানকে রাজনীতি থেকে দূরে রাখা যাবে না।
সরকারের বিভিন্ন নীতির সমালোচনা করে আন্দালিব রহমান পার্থ বলেন, ‘দেশের ভবিষ্যৎ রাষ্ট্রনায়ক তারেক রহমান ও আমার নেত্রীর (খালেদা জিয়া) প্রতি অত্যাচার বন্ধ করে পেঁয়াজের দামের দিকে নজর দিন। পদ্মা সেতুর অর্থ নিয়ে যা শুরু করেছেন, সেই রকম পেঁয়াজ নিয়ে শুরু করেছেন।’ আওয়ামী লীগের পতন দেশের মানুষ স্মরণ রাখবে বলেও মন্তব্য করেন তিনি।
বিজেপির চেয়ারম্যান ও বাংলাদেশ ছাত্র ফোরামের প্রধান উপদেষ্টা ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টাম-লীর সদস্য হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, কেন্দ্রীয় নির্বাহী সম্পাদক কামরুজ্জামান বাবু, আইন বিষয়ক সম্পাদক কায়সার কামাল, সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, গীতিকার মনিরুজ্জামান মনির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*