Friday , 30 October 2020
আপডেট
Home » রাজনীতি » প্রধানমন্ত্রীর নির্দেশে খালেদা জিয়াকে হয়রানি করা হচ্ছে : রিজভী
প্রধানমন্ত্রীর নির্দেশে খালেদা জিয়াকে হয়রানি করা হচ্ছে : রিজভী

প্রধানমন্ত্রীর নির্দেশে খালেদা জিয়াকে হয়রানি করা হচ্ছে : রিজভী

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রীর নির্দেশে বেগম খালেদা জিয়াকে প্রতি সপ্তাহে আদালতে নেয়ার মাধ্যমে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
শুক্রবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে তারেক রহমানের ৫৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে নির্মিত ভিডিও গানের প্রকাশনা ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
রিজভী বলেন, আদালতকে কি সরকার নির্দেশ দিয়ে সাইলেন্ট কিলারের ভূমিকায় নামাচ্ছে, ‘যে তোমরা বিরোধী দলকে নিচ্ছিন্ন করার জন্য কাজ করো’।
রিজভী আরো বলেন, বিচারের প্রক্রিয়া যদি এই ধারায় চলতে থাকে, আদালতে যদি ন্যায় বিচার না হয়, আদালত যদি শেখ হাসিনার কথায় চলতে থাকে তাহলে ওই সকল বিচারকদের জনগণের আদালতের কাঠগড়ায় দাঁড় করানো হবে।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর ক্ষোভ হলো, একটি ছেলে জাতীয়তাবাদের চেতনা নিয়ে হাটি হাটি পা পা করে এগিয়ে যাবে। প্রধানমন্ত্রী এটা সহ্য করতে পারছেন না। যার কারণে তাদের ক্ষোভের শিকার হয়েছেন তারেক রহমান।
তারেক রহমান শুধুমাত্র মঈনুদ্দিন- ফখরুলের মাধ্যমে নয়, শেখ হাসিনার দ্বারাও ব্যক্তিগত প্রতিহিংসার শিকার হয়েছেন বলেও জানান তিনি। যৌথভাবে এর আয়োজন করে বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরাম।
বিজেপির চেয়ারম্যান ও বাংলাদেশ ছাত্র ফোরামের প্রধান উপদেষ্টা ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ’র সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টামন্ডলীর সদস্য হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, কেন্দ্রীয় নির্বাহী সম্পাদক কামরুজ্জামান বাবু, আইন বিষয়ক সম্পাদক কায়সার কামাল, সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু ,গীতিকার মনিরুজ্জামান মনির প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*