Thursday , 26 November 2020
আপডেট
Home » রাজনীতি » বিএনপিকে ধ্বংস করা না গেলে বিপদ থেকেই যাবে: ইনু
বিএনপিকে ধ্বংস করা না গেলে বিপদ থেকেই যাবে: ইনু

বিএনপিকে ধ্বংস করা না গেলে বিপদ থেকেই যাবে: ইনু

নিজস্ব প্রতিবেদক: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি হচ্ছে সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ। আর এর ডালপালা হচ্ছে- জামায়াত, জঙ্গি-রাজাকাররা। এই ডালপালাদের যতই ছাঁটি না কেন, বিএনপিকে যতদিন ধ্বংস না করা যাবে, ততদিন বাংলাদেশের রাজনীতির জন্য বিপদ থেকেই যাবে। ইনু বলেন, বিএনপি যতদিন জাতির পিতা ও স্বাধীনতার ঘোষণাকে স্বীকার করবে না, ততদিন বিএনপি বাংলাদেশের রাজনীতি ও সংবিধানের জন্য একটি বিপজ্জনক প্রতিষ্ঠান।
শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়ার ভেড়ামারার গোলাপনগরে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
মন্ত্রী বলেন, খালেদা জিয়া নিজেই বিএনপিকে জঙ্গিবাদের আস্তানায় পরিণত করেছে। জামায়াত থাকুক আর না থাকুক, খোদ খালেদা জিয়া হচ্ছে- সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ উৎপাদন ও পুনঃউৎপাদনের কারখানা।
এ সময় তিনি আরও বলেন, এত সমালোচনার পরও বিএনপি রাজাকারদের সঙ্গে নিয়ে রাজনীতি করছে। সুতরাং দেশকে বাঁচাতে এবং উন্নয়ন ও শান্তির জন্য বিএনপি, জামায়াত ও খালেদা জিয়াকে ক্ষমতার বাইরেই রাখতে হবে। এটিই দেশের রাজনীতির চাহিদা।
ইনু বলেন, নির্বাচন বানচালের জন্য সংলাপের যে টোপ দেয়া হচ্ছে, এই টোপে পা দেওয়া উচিত নয়।
তিনি বলেন, খালেদা জিয়া আদালতে গিয়ে কান্নাকাটি করে সামরিক সরকারের পক্ষে সাফাই গাচ্ছেন। কয়লা ধুলেও ময়লা যায় না। তাই খালেদা জিয়ার গায়ের ময়লা ধুলেও যাবে না। ‘আলমের পচা সাবান’ দিয়ে খালেদা জিয়া ও বিএনপিকে যতই ধোয়া হোক না কেন, আগুন ও মানুষ পোড়ানোর গন্ধ তার গা থেকে যাবে না।
এ সময় ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ ও কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ স্থানীয় জাসদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*