Sunday , 25 October 2020
আপডেট
Home » বিনোদন » বিদেশি নন, দেশি গার্ল প্রিয়াঙ্কা
বিদেশি নন, দেশি গার্ল প্রিয়াঙ্কা

বিদেশি নন, দেশি গার্ল প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক : বলিউডের ‘দেশি গার্ল’ খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের মাধ্যমে হলিউডে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। শুধু তাই নয় এজন্য পিপলস চয়েস অ্যাওয়ার্ডে জিতে নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রীর খেতাব। বর্তমানে এই টিভি সিরিজের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রিয়াঙ্কা।
কিছুদিন আগে নিউ ইয়র্কে ‘ইজন্ট ইট রোমান্টিক?’ নামে একটি হলিউড সিনেমার শুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা। এতে ইয়োগা অ্যাম্বাসেডরের ভূমিকায় দেখা যাবে তাকে। এতে আরো অভিনয় করেছেন রেবেল উইলসন, লিয়াম হেমসওয়ার্থ এবং অ্যাডাম ডেভিন। ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।
এছাড়া ‘অ্যা কিড লাইক জেক’ নামে হলিউডের আরেকটি সিনেমায় দেখা যাবে প্রিয়াঙ্কাকে। ড্যানিয়েল পার্লসের একই নামের নাটক অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে অমল নামের সিঙ্গেল মাদারের ভূমিকায় অভিনয় করছেন এ অভিনেত্রী। প্রিয়াঙ্কা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন জিম পারসন্স।
বলিউডের এই দেশি গার্লের হলিউডে এমন ব্যস্ততা দেখে অনেকে বলছেন, দেশের মেয়ে প্রিয়াঙ্কা এখন ‘বিদেশি গার্ল’। কিন্তু প্রিয়াঙ্কা মনে করিয়ে দিলেন হলিউডে তিনি যতই ব্যস্ত থাকুন না কেন, তিনি আসলে দেশি গার্লই রয়ে গেছেন। প্রিয়াঙ্কা অভিনীত ‘দোস্তানা’ সিনেমাটি ৯ বছর আগে মুক্তি পেয়েছিল। এ সিনেমায় অভিনয় করেই ‘দেশি গার্ল’ খেতাব পান তিনি। ৯ বছর পূর্তি উপলক্ষে সম্প্রতি প্রিয়াঙ্কা এক টুইট বার্তায় লেখেন, ‘অনেক শুভেচ্ছা তরুণ মানসুখানি, অভিষেক বচ্চন এবং জন আব্রাহাম। আপনারাই আমাকে দেশি গার্লে রূপান্তরিত করেছেন।’
‘দোস্তানা’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন অভিষেক বচ্চন ও জন আব্রাহাম। এ দুজনই প্রিয়াঙ্কার প্রেমে পড়েন। পরে জানতে পারেন প্রিয়াঙ্কার অন্য আরেকজন প্রেমিক আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*