Monday , 1 March 2021
আপডেট
Home » অনলাইন » শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

জে এম নাঈম হাসান, ভোলা: ভোলার বোরহানউদ্দিন উপজেলার (বি.এস.সি) শিক্ষক মোঃ রাশেদুল ইসলাম এর বিরুদ্ধে মাদ্রাসার সুপার কর্তৃক ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা, প্রত্যাহার ও নিঃশর্তে মুক্তির দাবি নিয়ে মাদ্রাসা বর্জন করে ছাত্র/ছাত্রী মানব বন্ধন করেন।
মোঃ রাশেদুল ইসলামকে গত ৮ই নভেম্বর যৌন হয়রানীর দায়ে ৬ মাসের কারাদণ্ড দেয় বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউ এন ও) আঃ কুদ্দুস।
আজ ১৮ই নভেম্বর শনিবার বেলা ১০ টার দিকে হাসান নগর সেরাজিয়া দাখিল মাদ্রাসার মাঠে “রাশেদ স্যার জেলে কেন? রাজাকার সুপার নুর হোসেন জবাব দাও !!
মাদ্রাসার সুপার কর্তৃক ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্তে মুক্তি চাই বলে মানব বন্ধন ও এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত প্রতিবাদ সভায় যোগদান করেন বাংলাদেশ আ’মীলীগ হাসান নগর ইউনিয়ন শাখার সভাপতি সালাউদ্দীন হাওলাদার কাঞ্চন মিয়া, উক্ত মাদ্রাসার সভাপতি হাবিবুল্লাহ মাস্টার, বোরহানউদ্দিন আলিয়া মাদ্রাসার প্রিন্সিপাল, মির্জাকালু সিনিয়র ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মাওঃ নুরন্নবী এবং বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক, ছাত্রবৃন্দ, এলাকার মেম্বার ও সাধারণ জনগণ।
প্রতিবাদ সভায় বক্তব্যকালে মুফতি নুরন্নবী, নাহিদ মেম্বার, হাসান নগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সোহাগ মীরসহ অনেকেই বলেন বিষয়টি সম্পূর্ণ বানোয়াট ও মিথ্যা এবং অজ্ঞ সুপারের কারনেই ঘটেছে।
তাই আমাদের দাবি অতি দ্রুত রাশেদ স্যারকে আমাদের মাঝখানে ফিরিয়ে দিয়ে আমাদের সহ অগোছালো ছাত্র/ছাত্রী শিক্ষকদের মুখে হাসি ফুটানো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*