Friday , 23 October 2020
আপডেট
Home » আন্তর্জাতিক » নিজেকে ‘সম্ভাব্য বর্ষসেরা’ লিখে হাসির খোরাক ট্রাম্প
নিজেকে ‘সম্ভাব্য বর্ষসেরা’ লিখে হাসির খোরাক ট্রাম্প

নিজেকে ‘সম্ভাব্য বর্ষসেরা’ লিখে হাসির খোরাক ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক: টাইমস-এর বিচারে ২০১৭-র বর্ষসেরার শিরোপা ‘সম্ভবত’ তিনিই পাচ্ছেন, এমন ইঙ্গিত দিয়ে বিতর্কে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।
শুক্রবার ট্রাম্প টুইট করেন, “সম্ভবত এ বছরেও আমাকে বর্ষসেরার শিরোপা দেবে টাইমস। সে কারণে আমাকে ডাকা হয়েছিল।” পাশাপাশি তিনি এও দাবি করেন, টাইমস-এর দেওয়া প্রস্তাব নাকি তিনি ফিরিয়ে দিয়েছেন।
গোল বেধেছে এখানেই। ট্রাম্পের এই দাবির পর পরই পাল্টা প্রতিক্রিয়া দিয়ে টাইমস মার্কিন প্রেসিডেন্টের দাবিকে নস্যাত্ করেছে। টাইমস পাল্টা টুইট করে জানিয়েছে, “কী ভাবে বর্ষসেরা বাছাই করা হয়, প্রেসিডেন্টের ধারণা নেই। আগামী ৬ ডিসেম্বরের আগে এ বিষয়ে কারও সঙ্গেই কথা বলি না আমরা। কোনও মন্তব্যও করি না।” এর পরই সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ট্রোলড হতে থাকেন ট্রাম্প।
ম্যাগাজিনের চিফ কনটেন্ট অফিসার অ্যালান মুরে জানান, প্রেসিডেন্ট বর্ষসেরা নিয়ে যে টুইট করেছেন, তার মধ্যে কোনও সত্যতা নেই। যদিও টাইমস-এর প্রতিক্রিয়ায় পাল্টা কোনও টুইট করেননি ট্রাম্প।
২০১৬-য় বিপুল জনসমর্থন নিয়ে ক্ষমতায় এসেছিলেন ট্রাম্প। সে বছরই তাঁকে বর্ষসেরা ব্যক্তিত্বের শিরোপা দিয়েছিল টাইমস। এই প্রথম নয়, এর আগেও একাধিক বার টাইমস-এর সঙ্গে বিতর্কে জড়িয়েছেন ট্রাম্প।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*