Tuesday , 22 June 2021
আপডেট
Home » খেলাধুলা » ডিআরইউ বার্ষিক ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত
ডিআরইউ বার্ষিক ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

ডিআরইউ বার্ষিক ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

ক্রীড়া প্রতিবেদক : মঙ্গলবার পুরস্কার প্রদান অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো প্রায় এক-মাসব্যাপি প্রাইম ব্যাংক-ডিআরইউ বার্ষিক ক্রীড়া উৎসব ২০১৭। ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে ১৭টি ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। দৈনিক করতোয়ার স্পোর্টস এডিটর আমিরুল হক মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান প্রাইম ব্যাংক লি: জনসংযোগ বিভাগের প্রধান মনিরুজ্জামান টিপু।
এসময় মনিরুজ্জামান টিপু বলেন, প্রাইম ব্যাংক ক্রীড়ার সঙ্গে আগেও ছিল, আছে এবং থাকবে। ভবিষ্যতে আমরা ডিআরইউ’র সঙ্গে আরো গভীরভাবে সম্পৃক্ত হবো।
ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা বলেন, চলতি বছর পুরোটা সময় ক্রীড়ার কোন না কোন বিষয় ছিল। অতীতে এমন হয়েছে কিনা আমার জানা নেই। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে বলে বিশ্বাস করি।
ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান বলেন, গত বছরের মতো এ বছরও নতুন ইভেন্ট চালু করেছি। এবার আমরা ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল করেছি। এবার যে ইভেন্টগুলো হয়েছে তার পাশাপাশি আগামীতে আরো নতুন ইভেন্ট আয়োজন করা হবে এই আশা ব্যক্ত করি।
চলতি বছর সদস্য ও সদস্য সন্তানদের জন্য সাঁতার প্রশিক্ষণ, সদস্যদের পরিবারের জন্য পারিবারিক ক্রীড়া উৎসব, মিডিয়া কাপ হ্যান্ডবল, মিডিয়া কাপ ফুটবল ও মিডিয়া কাপ ভলিবল এবং বার্ষিক ক্রীড়া উৎসবের অংশ হিসেবে এবার পুরুষ সদস্যদের জন্য (১০টি ইভেন্ট) দাবা, ব্রীজ, টেবিল টেনিস, ব্যাডমিন্টন, সাঁতার, মিনি ম্যারাথন, আরচ্যারী, শুটিং, ক্যারম, গোলক নিক্ষেপ ও নারী সদস্যদের জন্য (৪টি ইভেন্ট) মিনি ম্যারাথন, সাঁতার, ক্যারম, শুটিং এবং ডিআরইউ স্টাফদের জন্য ২টি ইভেন্ট মিনি ম্যারাথন ও ক্যারম এর আয়োজন করা হয়। ইনডোর গেমসের এই ইভেন্টগুলোতে ডিআরইউ’র প্রায় পাঁচ শতাধিক পুরুষ ও নারী সদস্য অংশগ্রহণ করেন। এবার ক্রীড়া উৎসবে নতুন সংযোজন হয়েছে ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল এবং ডিআরইউ কর্মচারীদের মিনি ম্যারাথন প্রতিযোগিতা।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অর্থ সম্পাদক মানিক মুনতাসির, সাংগঠনিক সম্পাদক জিলানী মিলটন, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত, ক্রীড়া উপ কমিটির সদস্য সাহাব উদ্দিন সিহাব প্রমুখ।
পুরস্কার প্রাপ্তদের তালিকা হলো
নারী সদস্যদের ইভেন্ট :
ক্যারম : বিলকিছ ইরানী (ঢাকা ট্রিবিউন) চ্যাম্পিয়ন, পারভীন সুলতানা কাকন (বৈশাখী টিভি) রানার-আপ, সাজিদা ইসলাম পারুল (সমকাল) তৃতীয়।
সাঁতার : নাজনীন আক্তার লাকী (মোহনা টিভি) প্রথম, বিলকিছ ইরানী (ঢাকা ট্রিবিউন) দ্বিতীয়, সুরাইয়া মুন্নী (আরটিভি) তৃতীয়।
শুটিং : বিলকিছ ইরানী (ঢাকা ট্রিবিউন) প্রথম, সাজিদা ইসলাম পারুল (দৈনিক সমকাল) দ্বিতীয়, নাজনীন আক্তার লাকী (মোহনা টেলিভিশন) তৃতীয়।
মিনি ম্যারাথন : শাহনাজ শারমীন (নাগরিক টিভি) প্রথম, নাজনীন আক্তার লাকী (মোহনা টিভি) দ্বিতীয়, সাজিদা ইসলাম পারুল (সমকাল) তৃতীয়।
পুরুষ সদস্যদের ইভেন্ট :
সাঁতার : তৌহিদুল ইসলাম (জিটিভি) প্রথম, তারিকুল ইসলাম মাসুম (চ্যানেল আই) দ্বিতীয়, আনোয়ার উল্লাহ(ইন্ডিপেন্ডেন্ট) তৃতীয়।
শুটিং : জসিম উদ্দিন রানা (নয়া দিগন্ত) প্রথম, আখতারুজ্জামান, দ্বিতীয়, রাজু আহমেদ (জিটিভি) তৃতীয়।
ব্যাডমিন্টন : মাকসুদ-উন-নবী (চ্যানেল ২৪) চ্যাম্পিয়ন, জসিম উদ্দিন রানা (নয়া দিগন্ত) রানার-আপ, মো: শামীম হাসান (সমকাল) তৃতীয়।
আরচ্যারী : জসিম উদ্দিন রানা (নয়া দিগন্ত) প্রথম, কামাল হোসেন তালুকদার (বিডি নিউজ ২৪ ডটকম) দ্বিতীয়, মো. মজিবুর রহমান (দৈনিক কালবেলা) তৃতীয়।
মিনি ম্যারাথন : তারিকুল ইসলাম মাসুম (চ্যানেল আই) প্রথম, আসাদুর রহমান (আমাদের সময়) দ্বিতীয়, রহমান আজিজ (বর্তমান) তৃতীয়।
গোলক নিক্ষেপ : কামাল হোসেন তালুকদার (বিডি নিউজ ২৪ ডটকম) প্রথম, রুমেল খান (জনকন্ঠ) দ্বিতীয়, সাঈদ শিপন (জাগো নিউজ) তৃতীয়।
ক্যারম : জিয়াউল কবির সুমন (দিগন্ত টিভি) চ্যাম্পিয়ন, মো. মজিবুর রহমান (দৈনিক কালবেলা) রানার-আপ, সাঈদ শিপন (জাগো নিউজ) তৃতীয়।
দাবা : মোরসালিন আহমেদ (বাংলা রিপোর্ট ডট কম) চ্যাম্পিয়ন, মোসকায়েত মাশরেক (রেডিও টুডে) রানার-আপ, তপন বিশ্বাস (জনকন্ঠ) তৃতীয়।
টেবিল টেনিস : জাফর ইকবাল (সংগ্রাম) চ্যাম্পিয়ন, রুমেল খান (জনকন্ঠ) রানার-আপ, তারিকুল ইসলাম মাসুম (চ্যানেল আই) তৃতীয়।
ব্রীজ : আবু সালেহ আকন (নয়া দিগন্ত) চ্যাম্পিয়ন, মো: মনিরুল ইসলাম (দি সান) চ্যাম্পিয়ন, মাহমুদুর রহমান খোকন (করতোয়া) রানার-আপ, শওকত আলী খান লিথো (দি সান) রানার-আপ, মো: ইমরান হোসেন শেখ (বাংলা ট্রিবিউন) তৃতীয়, শাহরিয়ার জামান(বাংলা ট্রিবিউন) তৃতীয়।
স্টাফদের পুরস্কার :
ক্যারম : বাপ্পী খান (চ্যাম্পিয়ন), সিরাজুল ইসলাম (রানার-আপ) ও সোলাইমান হোসেন (তৃতীয়)।
মিনি ম্যারাথন : রবিউল ইসলাম-প্রথম, রাজিব হোসেন (দ্বিতীয়) ও সাইফুল ইসলাম-তৃতীয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*