Sunday , 29 November 2020
আপডেট
Home » অন্যান্য » সিম্ফনি মোবাইল রিসাইক্লিং করবে সিআরআরটি
সিম্ফনি মোবাইল রিসাইক্লিং করবে সিআরআরটি

সিম্ফনি মোবাইল রিসাইক্লিং করবে সিআরআরটি

আজকের প্রভাত প্রতিবেদক : রিসাইক্লিং এবং মোবাইল অ্যাসেম্বল কারখানা করার জন্য চুক্তিবদ্ধ হলো সিম্ফনি মোবাইল এবং কম্পোনেন্টস আর অ্যান্ড আর টেকনোলজিস কোম্পানি লিমিটেড (সিআরআরটি)।এডিসন গ্রুপ, সিম্ফনি মোবাইলের নির্মাতা প্রতিষ্ঠান হ্যান্ডসেট অ্যাসেম্বলিং এবং এই ধরণের অন্যান্য ব্যবসার সাথে জড়িত আছে।
চীনভিত্তিক কোম্পানী সিআরআরটিইলেকট্রনিক এবং কঠিন বর্জ্য পুনর্ব্যবহার ও এর ব্যবস্থাপনা এবং এই ধরণের আন্তর্জাতিক বাণিজ্যের সাথে জড়িত রয়েছে।
সিম্ফনি মোবাইল এবং সিআরআরটি সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করে। এই চুক্তির আওতায় সিম্ফনি মোবাইলের পক্ষে সিআরআরটি নষ্টবা বাতিল হওয়া হ্যান্ডসেটগুলো রিসাইক্লিং করে পরিবেশবান্ধব অন্যান্য পণ্যতৈরি করবে যা বিদেশেও রপ্তানিকরা হবে।
সিম্ফনি মোবাইলের ব্যবস্থাপনা পরিচালক জাকারিয়া শহীদ এবং সিআরআরটি এর ডিরেক্টর হংজি ঝু নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতেস্বাক্ষর করেন। এসময় সিম্ফনি মোবাইলের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
জাকারিয়া শহীদ জানান, এই কারখানায় যে শুধুমোবাইল ফোনই রিসাইক্লিং করা হবে তা নয়, সকল ধরণের ইলেক্ট্রনিক প্রোডাক্টও এখানে রিসাইক্লিং করা হবে।
হং ঝি ঝু জানান, বাংলাদেশে এডিসন গ্রুপের সাথে চুক্তি করতে পেরে তাঁরা খুব আনন্দিত এবং এডিসন গ্রুপকে সকল ধরণের সাহায্য সহযোগীতার জন্য তাঁরা প্রস্তুত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*