Tuesday , 27 October 2020
আপডেট
Home » খেলাধুলা » আগামীকাল থেকে শুরু পল্লীমা সংসদ স্কুল টেবিল টেনিস প্রতিযোগিতা
আগামীকাল থেকে শুরু পল্লীমা সংসদ স্কুল টেবিল টেনিস প্রতিযোগিতা

আগামীকাল থেকে শুরু পল্লীমা সংসদ স্কুল টেবিল টেনিস প্রতিযোগিতা

ক্রীড়া প্রতিবেদক : ১৯৬৭ সালে রাজধানীর খিলগাওতে প্রতিষ্ঠত হয় পল্লীমা সংসদ। কালের প্রবাহে প্রতিষ্ঠানটি পৌঁছেছে ৫০ বছরে। নিজেদের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে প্রাইম ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় আয়োজন করেছে প্রাইম ব্যাংক-পল্লীমা সংসদ স্কুল টেবিল টেনিস প্রতিযোগিতা। বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহযোগিতায় আগামীকাল থেকে শুরু হচ্ছে স্কুল পড়ুয়াদের এই প্রতিযোগিতা।
রাজধানীর ২১টি এবং রংপুরের কৈলাশ রিবন হাইস্কুলের প্রতিযোগীরা এতে অংশ নেবে। ২২ দলের ১৩০ জন ছাত্র, ৭০ জন ছাত্রী এবং ৫০ জন বধির ও বুদ্ধি প্রতিবন্ধী খেলোয়াড় রয়েছেন। খেলা হবে ১০ ইভেন্টে। অংশগ্রহণকারীদের সকলকেই সনদ এবং বিজয়ীদের মেডেল প্রদান করা হবে। অংশগ্রহণকারী বালক ও বালিকাদের দ্বিতীয় থেকে ষষ্ঠ এবং সপ্তম থেকে দশম দুই বিভাগে এবং বধির ও প্রতিবন্ধীদের সকলকে এক বিভাগে রাখা হয়েছে।
বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত বিদেশীরাও এ আসরে অংশ নেবে বলে আয়োজকরা জানিয়েছেন। অতীতে বড় আকারে ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করলেও এখন থেকে প্রতি বছর টিটি টুর্নামেন্ট আয়োজন করবে পল্লীমা সংসদ। আগামীকাল সকালে প্রতিযোগিতার উদ্ধোধন করবেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সভাপতি হেদায়েতুল্লা আল মামুন। শনিবার হবে সমাপনী অনুষ্ঠান।
এ উপলক্ষে বুধবার বিকালে নিজস্ব ভবনে সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিভিন্ন তথ্য উপস্থাপন করেন সংসদের সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমান। পল্লীমা সংসদের প্রতিষ্ঠাতা হাফিজুর রহমানের সভাপতিত্বে এ সময় অরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সদস্য আসাদুর রহমান নাসিম ও টিটি ফেডারেশনের প্রতিনিধি গৌতম ও মো. আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*