Sunday , 11 April 2021
আপডেট
Home » খেলাধুলা » ১০ গোল করে আরামবাগকে হারালো শেখ জামাল
১০ গোল করে আরামবাগকে হারালো শেখ জামাল

১০ গোল করে আরামবাগকে হারালো শেখ জামাল

ক্রীড়া প্রতিবেদক : সোমবার শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও আরামবাগ ক্রীড়া সংঘের মধ্যেকার বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের ম্যাচ জমে উঠেছিল দারুণভাবে।
শেষ বাঁশির পর হাসিমুখে ঘরে ফিরেছে মাহবুব হোসেন রক্সির শেখ জামাল। ম্যাচের ১০ গোলের ৬টি করেছে তার দল। ৪ গোল করা আরামবাগের কোচের মুখে হতাশার ছায়া। ৮ মিনিটে রাফায়েলের গোলে এগিয়ে শেখ জামাল। কিন্তু ২২ মিনিটের মধ্যে তারা আবার পিছিয়ে পড়ে ১-২ ব্যবধানে। রবিউল হাসান ও শাহরিয়ার বাপ্পী গোল করে এগিয়ে দেন আরামবাগকে। ৪০ মিনিটে ২-২ করেন জামালের রাফায়েল।
৪৩ মিনিটে মারুফুল হকের দলকে ৩-২ গোলে এগিয়ে দেন সুমন আলী। কিন্তু তারা ব্যবধান ধরে রাখতে পারেননি। হ্যাটট্রিকের মাধ্যমে প্রথমার্ধেই ৩-৩ করেন জামালের রাফায়েল। লিগে এটি তার দ্বিতীয় হ্যাটট্রিক। ১১ গোল নিয়ে তিনি এখন সবার ওপরে।
শেষ মিনিটে দারুণ শটে ম্যাচে নিজের দ্বিতীয় ও লিগে দশম গোল করেন সলোমন কিং (৬-৩)। যোগ হওয়া সময় পেনাল্টি গোলে ব্যবধান ৬-৪ করেন আরামবাগের বুকোলা। জামালের ৩-৩ করা গোলটি নিয়ে আপত্তি ছিল আরামবাগের। এ সময় উত্তপ্ত পরিবেশও তৈরি হয় মাঠে। এ নিয়ে লীগে দুই হ্যাটট্রিকের সুবাদে গোলদাতাদের তালিকায় সবার উপরে শেখ জামালের ফরোয়ার্ড রাফায়েল। এই নাইজেরিয়ান ফরোয়ার্ডের গোল সংখ্যা ১১। একই দলের সলোমন কিংয়ের গোল সংখ্যা ১০। উত্তেজনার এই জয়ে ১৬ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরে উঠে এলো শেখ জামাল। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে আট নম্বরে আরামবাগ ক্রীড়া সংঘ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*