Wednesday , 21 October 2020
আপডেট
Home » অন্যান্য » জমজমাট আয়োজনে শেষ হলো ল্যাপটপ মেলা
জমজমাট আয়োজনে শেষ হলো ল্যাপটপ মেলা

জমজমাট আয়োজনে শেষ হলো ল্যাপটপ মেলা

আজকের প্রভাত প্রতিবেদক : জমজমাট আয়োজনে, উপচে পড়া ভিড় আর কেনাবেচার ধুমের মাধ্যমে আজ শনিবার রাত আটটায় শেষ হলো রাজধানীতে চলমান টেকশহরডটকম ল্যাপটপ মেলা ২০১৭। মূল্যছাড় আর উপহারের ছড়াছড়িতে ক্রেতারাও যেমন বাজেট মিলিয়ে পণ্য কিনে ঘরে ফিরেছেন, তেমনিভাবে প্রচুর কেনাবেচায় বিক্রেতারাও খুশি। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র শুরু হওয়া এ মেলার তৃতীয় দিন সকালেও আগের দিনের মতো ক্রেতা-দর্শকদের উপস্থিতি ছিল প্রচুর। স্বাভাবিকভাবেই অন্যান্য দিনের তুলনায় শেষ দিনে উপহার, মূল্যছাড় বেশিই পাওয়া যায়। সেই প্রত্যাশায় ক্রেতারা পরিবার, বন্ধুদের নিয়ে মেলায় হাজির হন। দেখে-শুনে আর দর কষাকষির মাধ্যমে সবাই যেনো সেরা পণ্য সেরাদামে পেতে চান। প্রত্যাশার চেয়ে ক্রেতারা একটু বেশি পাওয়ায় কাউকেই হতাশ হয়ে ফিরে যেতে হয়নি। সবাই ল্যাপটপসহ বিভিন্ন কম্পিউটার পণ্য কিনে ঘরে ফিরেছেন।
গত তিনদিনে সবচেয়ে বেশি বিক্রি হয়েছে মধ্যম মানের ল্যাপটপগুলো। এছাড়া যাদের বাজেট বেশি ও কাজের সুবিধার জন্য হাইএন্ডের ল্যাপটপ দরকার তারাও কয়েক হাজার টাকা ছাড়ে এসব ল্যাপটপ কিনছেন। সঙ্গে সর্বোচ্চ উপহারও পাচ্ছেন ক্রেতারা।
রাজধানীর মগবাজার থেকে আসা রেজা শাহিনুর বলেন, ল্যাপটপ মেলা হবে জানতে পেরে প্রায় মাসখানেক ধরে অপেক্ষা করছিলাম। গতকালও এসেছিলাম। তবে শেষদিনে ছাড় বেশি পাওয়া যায় বলে আজ আবার এসেছি। বাজার থেকে কম দামের পাশাপাশি অনেকগুলো উপহারের সুযোগ থাকায় আজ একটি ল্যাপটপ নিলাম।
এবারের মেলায় এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো, ওয়ালটনের এর মতো নামকরা সব ব্র্যান্ড অংশ নিয়েছিল। ল্যাপটপের পাশাপাশি মেলায় বিক্রি হয়েছে সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস। এছাড়া বিশেষ ছাড়, উপহারের পাশাপাশি মেলায় বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের মোড়ক উন্মোচন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*