Friday , 30 October 2020
আপডেট
Home » গরম খবর » বাংলাদেশকে বাঁচাতে হলে আ.লীগকে বাঁচাতে হবে: ওবায়দুল কাদের
বাংলাদেশকে বাঁচাতে হলে আ.লীগকে বাঁচাতে হবে: ওবায়দুল কাদের
উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ওবায়দুল কাদের

বাংলাদেশকে বাঁচাতে হলে আ.লীগকে বাঁচাতে হবে: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে, শেখ হাসিনাকে বাঁচাতে হবে বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার বিজয় দিবস উপলক্ষে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট সংলগ্ন সোহরাওয়ার্দী উদ্যান গেটে আয়োজিত বিজয় র‌্যালিপূর্ব সমাবেশে তিনি এ মন্তব্য করেন।
ওবায়দুল কাদের বলেন, ‘জয় বাংলা আমাদের মুক্তিযুদ্ধের রণধ্বনি। এই রণধ্বনি যারা অস্বীকার করে, ধারণ করে না, তারা মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীনতায় বিশ্বাস করে না। আগামী ডিসেম্বরের নির্বাচনে আমাদের প্রতিপক্ষ বিএনপির নেতৃত্বে মুক্তিযুদ্ধবিরোধী সাম্প্রদায়িক শক্তি। আগামী নির্বাচনি লড়াইয়ে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামী লীগ আবার বিজয়ী হবে। জয় বাংলা স্লোগানে এখন আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।’
আজকের এই শোভাযাত্রা স্মরণকালের বৃহত্তম শোভাযাত্রা উল্লেখ করে তিনি বলেন, ‘এই শোভাযাত্রা সমাবেশে পরিণত হয়েছে।’ পরে বেলুন উড়িয়ে বিকাল ৩টা ১০ মিনিটে তিনি বিজয় র‌্যালির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
র‌্যালিপূর্ব সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, এনামুল হক শামীম, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুর নাহার লাইলী, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনসহ অন্যান্য নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*