Friday , 30 October 2020
আপডেট
Home » গরম খবর » ক্ষমতায় টিকে থাকতে সরকার মরণকামড় দিচ্ছে: ফখরুল
ক্ষমতায় টিকে থাকতে সরকার মরণকামড় দিচ্ছে: ফখরুল

ক্ষমতায় টিকে থাকতে সরকার মরণকামড় দিচ্ছে: ফখরুল

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ বর্তমানে সন্ত্রাসের অভয়ারণ্য বলে মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে আইনের শাসন না থাকার কারণে এবং অপরাধ সংঘটনের পর সরকারি দলের সন্ত্রাসীদের বিচার না হওয়ায় সন্ত্রাসী কর্মকাণ্ডের মাত্রা এখন আরো ভয়ঙ্কর রূপ ধারণ করেছে। মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মির্জা ফখরুল এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, সরকারের অস্তিত্ব এখন এতোটাই সংকটাপন্ন যে, ক্ষমতায় টিকে থাকতে তারা দেশের জনগণসহ বিএনপি ও বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর মরণকামড় দিতে শুরু করেছে। তাই দমন-পীড়ন চালিয়ে জনগণের মৌলিক অধিকার হরণ এবং বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর ক্রমাগত জুলুম ও রক্তপাতের বিরুদ্ধে দেশের মানুষের ঐক্যবদ্ধ হওয়া এখন খুবই জরুরি হয়ে পড়েছে।
বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, গতরাতে বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী’র লক্ষীপুরের বাসভবনে আওয়ামী সন্ত্রাসীদের হামলা। বিজয় দিবস এর মতো একটি জাতীয় অনুষ্ঠান পালন করতে গিয়ে লালমনিরহাটে বিএনপি’র বিজয় র‌্যালিতে হামলা ও উল্টো বিএনপির ৩০০ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের প্রমাণ করে বাংলাদেশ বর্তমানে সন্ত্রাসের অভয়ারণ্য। আমি এ ধরনের ন্যাক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
তিনি বলেন, একটি গণতান্ত্রিক দেশে এখন বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলগুলোর সভা-সমাবেশের ওপরই কেবল বাধা দেয়া হচ্ছে না, বরং যেকোন জাতীয় দিবসের অনুষ্ঠানসূচির ওপরও ন্যাক্কারজনক হামলা চালানো হচ্ছে। আওয়ামী সন্ত্রাসীদের দ্বারা হামলা চালানো হলেও উল্টো বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে বানোয়াট ও মিথ্যা মামলা দায়ের করা হচ্ছে বলেও অভিযোগ করেন ফখরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*