Tuesday , 27 October 2020
আপডেট
Home » বিনোদন » প্রকাশিত হলো ফেসবুকে আস্তে’র প্রথম টিজার
প্রকাশিত হলো ফেসবুকে আস্তে’র প্রথম টিজার

প্রকাশিত হলো ফেসবুকে আস্তে’র প্রথম টিজার

বিনোদন প্রতিবেদক : ডিরকস্টার শুভর আলোচিত নতুন গান আস্তে’র মিউজিক ভিডিও রিলিজ হচ্ছে খুব শীঘ্রই। ১৭ ডিসেম্বর ফেসবুকে রিলিজ হলো সেই ভিডিওটির প্রথম টিজার।
শুভ জানালেন বেশ একটা অভিনব থিম নিয়ে গানটির মিউজিক ভিডিও করার চেষ্টা করেছি আমরা। প্রথম টিজারে আমরা ভালো সাড়া পেয়েছি। কয়েকদিনের মধ্যে আরো দুটি টিজার প্রকাশ করা হবে। এরপরই পুরো ভিডিওটি দেখতে পাবেন দর্শক। সেদিন জি সিরিজ মিউজিক ইউটিউব চ্যানেলে গানটি আপলোড করা হবে। সেই চ্যানেলের শুভ প্লে লিস্টে গানটির অফিশিয়াল মিউজিক ভিডিও দেখতে পাবেন সবাই।
ইউটিউবে যাচ্ছেতাই সব ভিডিও সবাই বুস্ট করে কীভাবে ভিউজ বাড়ায়, ফেসবুকে স্পন্সর করে কীভাবে হিট বাড়ায়, কিংবা গান না জেনে যা ইচ্ছা তাই গেয়ে শুধু মাত্র বুস্ট করে নিজেকে বড় স্টার ভাবা, প্রকৃত গায়ক গায়িকা কিংবা সেলিব্রেটিদের জন্য সেটা কতটা বিব্রতকর- এ সব নিয়েই গানটির কনসেপ্ট ও কথা লিখেছেন শাহান কবন্ধ। সুর ও সঙ্গীত করেছেন মীর মাসুম। শুভ গেয়েছেন, তার সঙ্গে র‌্যাপ করেছেন আরভিএস দর্পণ।
‘আস্তে’র মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন বিগ ভিজুয়্যাল এর আসিফ ইফতেজা, বø্যাক জ্যাং, স্বাক্ষর এবং রীম। শুভর পাশাপাশি মিউজিক ভিডিওতে পারফর্ম করেছেন গিটারে জেরিফ, ড্রামসে রিয়াদ এবং র‌্যাপার আরভিএস। ক্যামেরায় ছিলেন শায়ান। এই ভিডিওটির পর নতুন বছরে শ্রোতাদের আরেকটি নতুন গান ও মিউজিক ভিডিও উপহার দেবেন বলে জানালেন শুভ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*