Monday , 30 November 2020
আপডেট
Home » গরম খবর » গুম-খুন, দুর্নীতি ও দুর্বৃত্তায়নের বিরুদ্ধে এখনই রুখে দাঁড়ানোর শেষ সময়: বি. চৌধুরী
গুম-খুন, দুর্নীতি ও দুর্বৃত্তায়নের বিরুদ্ধে এখনই রুখে দাঁড়ানোর শেষ সময়: বি. চৌধুরী

গুম-খুন, দুর্নীতি ও দুর্বৃত্তায়নের বিরুদ্ধে এখনই রুখে দাঁড়ানোর শেষ সময়: বি. চৌধুরী

ডেস্ক রিপোর্ট: অব্যাহত গুম-খুন-দুর্নীতি-দুর্বৃত্তায়নের বিরুদ্ধে এখনই রুখে দাঁড়ানোর শেষ সময় বলে মন্তব্য করেছেন বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। তিনি বলেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জনগণ নতুন শক্তির আকাংখা নিয়ে পরিবর্তনের পক্ষে অবস্থান নিয়েছে।
তিনি বলেন, রসিক নির্বাচনে সরকারি দল ভোট কারচুপি করতে পারে নাই। এ কারণেই তাদের পরাজয় স্বীকার করে নিতে হয়েছে। এর মধ্য দিয়ে সরকারের প্রতি অনাস্থা জানিয়েছে জনগণ। দেশবাসী জনগণের পক্ষের রাজনৈতিক শক্তির পথ চেয়ে আছে। আর যুক্ত ফ্রন্ট জনগণের সেই কাংঙ্খিত মুক্তি সংগ্রামে নেতৃত্ব দিবে।
শুক্রবার বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ জন দল (বিজেডি) আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বি. চৌধুরী বলেন, সরকারি দলের প্রায় সকলেই দুর্নীতিতে আচ্ছাদিত। দুর্নীতি এখন এক মহাব্যাধিতে পরিণত হয়েছে। এই ব্যাধির বিরুদ্ধেই সংগ্রাম গড়ে তুলতে হবে। তিনি বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, কোমলমতি ছাত্র-ছাত্রীদের ভবিষ্যত ধ্বংস করতে প্রশ্নপত্র ফাঁস, নারী-শিশু ধর্ষণ, হত্যা-গুম-নির্যাতনের মাধ্যমে জনজীবনে অস্থিরতা সৃষ্টিকারী এই সরকারের ক্ষমতায় থাকার অধিকার নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*