Tuesday , 15 June 2021
আপডেট
Home » খেলাধুলা » বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে মোহামেডান- শেখ রাসেল ম্যাচ ড্র
বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে মোহামেডান- শেখ রাসেল ম্যাচ ড্র

বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে মোহামেডান- শেখ রাসেল ম্যাচ ড্র

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগে বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে আক্রমণ-পাল্টা আক্রমণ করে খেলেও কাঙ্খিত গোলের দেখা পায়নি মোহামেডান ও শেখ রাসেল।
এই ড্রতে দুই দলের ঝুলিতে যোগ হলো একটি করে পয়েন্ট। তবে ২৫ পয়েন্ট নিয়ে আগের মতোই পঞ্চম স্থানেই থাকলো স্বাধীনতার পর ১২ বারের লীগ চ্যাম্পিয়ন সাদা-কালোরা। অন্যদিকে ২৪ পয়েন্ট নিয়ে আগের মতোই ষষ্ঠ স্থানে রয়ে গেল একবারের লীগ চ্যাম্পিয়ন ও বেঙ্গল ব্লুজ খ্যাত শেখ রাসেল।
ম্যাচের ৮ মিনিটে নাসিরুলের ক্রস বক্সে অনেকটা ফাকায় পেয়ে হেড নেন এনকোচা। কিন্তু ততটা জোড়ালো হেড নিতে পারেননি। অন্যদিকে সামনে এসে ব্লক সৃষ্টি করেন প্রতিপক্ষ ডিফেন্ডার মনি। ফলে গোলের প্রচেষ্টা ব্যর্থ হয় সাদা-কালোদের। ৩৪ মিনিটে ডান প্রান্ত থেকে ফয়সাল মাহমুদের শট বক্সে লাফিয়ে উঠেও বলের নাগাল পাননি মোহামেডানের বেশ কজন খেলোয়াড়।
৫০ মিনিটে বক্সের সামনে থেকে ডান পায়ের কোনাকোনি শট নেন শেখ রাসেলের মিশরীয় ফরোয়ার্ড জ্যাকি সারহান। বল অল্পের জন্য জালে ঢোকেনি। ৫৭ মিনিটে বা প্রান্ত দিয়ে বল নিয়ে ঢুকে পড়েন জ্যাকি সারহান। কিন্তু বক্সে বল ক্লিয়ার করেন মোহামেডানের মিন্টু শেখ। ৭৭ মিনিটে অগাস্টিন ওয়ালসনের কর্নার বক্সে লাফিয়ে উঠে স্যামসন ইলিয়াসু হেড নিলেও বল চলে যায় রাসেলের বারের ওপর দিয়ে।
৮৯ মিনিটে জ্যাকির হেড চলে যায় মাঠের বাইরে। ইনজুরি টাইমে অগাস্টিন ওয়ালসনের শট দক্ষাতার সঙ্গে গ্রিপে নেন রাসেলের গোলরক্ষক বিপ্লব ভট্টাচার্য। শেষ পর্যন্ত শত চেষ্টাতেও কোন দলই আর গোল করতে পারেনি। ফলে ড্র করে, পয়েন্ট ভাগাভাগি করে এবং প্রথম লেগের পুনরাবৃত্তি করে মাঠ ছাড়ে দু’দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*