Thursday , 26 November 2020
আপডেট
Home » অনলাইন » রংপুরের পরাজয় জাতীয় নির্বাচনে প্রভাব ফেলবে না : অর্থমন্ত্রী
রংপুরের পরাজয় জাতীয় নির্বাচনে প্রভাব ফেলবে না : অর্থমন্ত্রী
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত

রংপুরের পরাজয় জাতীয় নির্বাচনে প্রভাব ফেলবে না : অর্থমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর পরাজয় জাতীয় নির্বাচনে কোনো প্রভাব পড়বে না বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। শুক্রবার সিলেটে কবি নজরুল অডিটোরিয়ামে ‘বীমা মেলা ২০১৭’-এর উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।
রংপুরের নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির পরাজয়ের কারণে তা জাতীয় নির্বাচনে কোনো প্রভাব ফেলবে কিনা? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে প্রথমে অর্থমন্ত্রী বলেন, ‘নো, নো, কোনো প্রভাব ফেলবে না।’
এরপরেই মুহিত বলেন, জাতীয় নির্বাচনে এর প্রভাব খুব কমই থাকবে। এটা স্থানীয় ব্যাপার। তাছাড়া রংপুরে জাতীয় পার্টি যথেষ্ট জনপ্রিয়।
রংপুরের নির্বাচন পদ্ধতির প্রশংসা করে তিনি বলেন, আমাদের নির্বাচন সিস্টেমকে অভিনন্দন জানাচ্ছি। নির্বাচন সিস্টেমের যে নিরপেক্ষতা আছে সেটা এই নির্বাচনের মাধ্যমে প্রমাণিত হয়েছে। একই সঙ্গে নির্বাচনে জয়লাভ করায় জাতীয় পার্টির প্রার্থীকে অভিনন্দন জানান অর্থমন্ত্রী।
ফার্মাস ব্যাংকের পরিচালনা পর্ষদ ভাঙার বিষয়ে কোনো পদক্ষেপ নেয়া হবে কিনা এমন প্রশ্নের জবাবে মুহিত বলেন, ফার্মাস ব্যাংকের পরিচালনা পর্ষদ মোটামুটি ভাঙা হয়ে গেছে।
ব্যাংকটি গ্রাহকদের টাকা দিতে পারছে না, সেজন্য ব্যাংকটিতে প্রশাসক নিয়োগের কোনো পরিকল্পনা আছে কিনা? সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে মুহিত বলেন, এটা আমি বলতে পারব না। বিষয়টি নিয়ে গভর্নর’র সঙ্গে কথা বলতে হবে। গ্রাহকের টাকা মারা যাবে না। এটা সরকার নিয়েছে, সরকার ব্যবস্থা করে দিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*