Tuesday , 20 October 2020
আপডেট
Home » মিডিয়া » পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ৯ সাংবাদিক
পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ৯ সাংবাদিক

পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ৯ সাংবাদিক

আজকের প্রভাত প্রতিবেদক : পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ৯ মিডিয়াকর্মী। ৫টি ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়। শনিবার রাজধানীর সিরডাপ মিলনায়নে অনুষ্ঠিত হয় পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৭ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি), দ্বিতীয়বারের মতো এ পুরস্কার প্রদান করে। ব্যবস্থাপনায় ছিল ওয়াচডগ বাংলাদেশ।
দৈনিক সংবাদপত্র ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পান দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার রহিম শেখ। দ্বিতীয় হন দৈনিক কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার আবুল কাশেম এবং তৃতীয় হন দ্য ইনডিপেন্ডেন্ট এর বিজনেস রিপোর্টার শরীফ আহমেদ। ঢাকার বাইরে থেকে প্রকাশিত সংবাদপত্রে প্রকাশিত প্রতিবেদন ক্যাটাগরিতে একমাত্র পুরস্কার লাভ করেন চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক সুপ্রভাত বাংলাদেশের প্রধান প্রতিবেদক ভূঁইয়া নজরুল। টিভি ও রেডিও ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পান যমুনা টেলিভিশনের স্পেশাল করেসপন্ডেন্ট সুশান্ত সিনহা। দ্বিতীয় হন চ্যানেল-২৪ এর স্টাফ করেসপন্ডেন্ট মাসুম খান এবং তৃতীয় হন এটিএন নিউজ এর সিনিয়র রিপোর্টার গোলাম কাদির রবু। বার্তা-সংস্থা/অন-লাইন ক্যাটাগরিতে একমাত্র পুরস্কার পান বাংলাদেশ সংবাদ সংস্থা (বিএসএস) এর স্টাফ রিপোর্টার মহিউদ্দিন কাদের। পোল্ট্রি ও কৃষিবিষয়ক ম্যাগাজিন/অনলাইন ক্যাটাগরিতে একমাত্র পুরস্কার লাভ করেন এগ্রিলাইফ২৪.কম এর এস এম মুকুল।
প্রথম পুরস্কার বিজয়ীকে প্রাইজমানি হিসেবে ৫০ হাজার টাকা, দ্বিতীয় বিজয়ীকে ৪০ হাজার টাকা এবং তৃতীয় পুরস্কার বিজয়ীকে ৩০ হাজার টাকা প্রদান করা হয়। তাছাড়া ঢাকার বাইরের দৈনিকে প্রকাশিত সংবাদ, সংবাদ সংস্থা/অনলাইন এবং পোল্ট্রি ও কৃষি ম্যাগাজিন/অনলাইনের পুরস্কার বিজয়ীদের প্রত্যেককে ৩০ হাজার টাকা প্রাইজমানি এবং প্রত্যেক বিজয়ীকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দৈনিক প্রথম আলো’র সহযোগী সম্পাদক আব্দুল কাইয়ুম মুকুল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান প্রফেসর মো. মফিজুর রহমান এবং যমুনা টেলিভিশনের বিজনেস এডিটর, সাজ্জাদ আলম খান তপু। সভাপতিত্ব করেন বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি)-এর প্রেসিডেন্ট মসিউর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*