Saturday , 5 December 2020
আপডেট
Home » অন্যান্য » বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলে নতুন কমিটি
বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলে নতুন কমিটি

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলে নতুন কমিটি

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশ কম্পিউটার সোসাইটি, বিসিএর-এর ২০১৮-২০ মেয়াদের নির্বাচনে নিরঙ্কুশ জয় পেয়েছে ড. হাসান বাবু-তমিজ উদ্দিন প্যানেল। এ প্যানেলের কোষাধ্যক্ষ পদে জয়লাভ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. লাফিফা জামাল। ৩৪ জনের নির্বাহী কমিটির মধ্যে এ প্যানেল থেকেই জয় পান ২১ জন। বাকি প্রার্থীরা অন্য প্যানেল ও কেউ স্বতন্ত্র প্রার্থী ছিল। সম্পতি এ নির্বাচন অনুষ্ঠিত হয়। শনিবার সংগঠনটির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।
ডিজিটাল স্কোয়ার্ডের ব্যানারে নির্বাচন করা এ প্যানেলের সভাপতি অধ্যাপক ড. হাফিজ মো. হাসান বাবু ঢাকা বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ও সাবেক বিভাগীয় প্রধান। তিনি বর্তমানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য চ্যান্সেলর হিসেবে দায়িত্ব পালন করছেন। এ প্যানেল থেকে জয়ী সাধারণ সম্পাদক মো. তমিজ উদ্দিন আহমেদ পরিকল্পনা মন্ত্রণালয়ের সিনিয়র সিস্টেম এনালিস্ট হিসেবে কর্মরত আছেন।
ডিজিটাল স্কোয়ার্ডের নির্বাচিত অন্যরা হলেন শেখ মো. জামিনুর রহমান (সহ-সভাপতি), মো. আখতারুজ্জামান (যুগ্ম সম্পাদক প্রশাসন), ইঞ্জিনিয়ার শেখ রওনক সালেহীন (যুগ্ম সম্পাদক অর্থ), এ প্যানেল থেকে আতিকুল ইসলাম লিটনসহ মোট ১৫ জন কাউন্সিলর পদে জয় লাভ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*