Thursday , 26 November 2020
আপডেট
Home » গরম খবর » বিএনপিকে কোন ভিটামিন দেবো আমার তা জানা নেই: স্বাস্থ্যমন্ত্রী
বিএনপিকে কোন ভিটামিন দেবো আমার তা জানা নেই: স্বাস্থ্যমন্ত্রী
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

বিএনপিকে কোন ভিটামিন দেবো আমার তা জানা নেই: স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপিকে ‘না রোগ’ থেকে বাঁচতে হবে। না রোগ তাদের ছাড়ছে না। শিশুদের অন্ধত্ব দূরীকরণে আমরা নিয়মিত ভিটামিন-এ ক্যাম্পেইন করছি। বিএনপিকে কোন ভিটামিন দেবো আমার জানা নেই। তাদের অন্ধত্ব দূর করা না হলে ‘না রোগ’ সারানো সম্ভব না।
শনিবার দুপুওে জাতীয় প্রেসক্লাবে সাবেক মন্ত্রী আব্দুর রাজ্জাকের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় তিনি এ কথা বলেন।
স্বাস্থমন্ত্রী বলেন, আগামী নির্বাচনে আশা করি তাদের অন্ধত্ব দূর হবে। অর্জনের সুখ আমরা নষ্ট করতে পারি না। স্বাধীনতা বিরোধীদের ক্ষমতায় এনে আমরা ভুল করতে পারি না। তারা ক্ষমতায় আসলে দেশে আবার জঙ্গিবাদের উত্থান হবে।
বিএনপির উদ্দেশে নাসিম বলেন, রংপুরের নির্বাচন নিয়ে আপনারা কেন অহেতুক কথা বলছেন? নির্বাচনের মাঠে থাকুন, রায় মেনে নিন। আমরা পরাজয় মেনে নিয়েছি। এ নির্বাচন থেকে শিক্ষা নিয়ে সব ত্রুটি বিচ্যুতি সেরে আগামী নির্বাচনে অংশ নেবো। আপনাদের নিজেদের মধ্যেই কথা বার্তার কোনও মিল নেই। দয়া করে মাঠ ছেড়ে যাবেন না। জনগণের রায় মেনে নিতে হবে।
প্রধানমন্ত্রীকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আইনি নোটিশ পাঠানো প্রসঙ্গে তিনি বলেন, খালেদা জিয়া আমাদের প্রধানমন্ত্রীকে অহেতুক আইনি নোটিশ পাঠিয়েছেন। এর জবাব আগামী নির্বাচনে পাবেন। আমরা লাল নোটিশ পাঠাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*