Saturday , 19 June 2021
আপডেট
Home » খেলাধুলা » বাংলাদেশ পুলিশ ভলিবলে চ্যাম্পিয়ন ডিএমপি
বাংলাদেশ পুলিশ ভলিবলে চ্যাম্পিয়ন ডিএমপি

বাংলাদেশ পুলিশ ভলিবলে চ্যাম্পিয়ন ডিএমপি

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ পুলিশ ভলিবল চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় ফাইনাল খেলায় গতবছরের চ্যাম্পিয়ন ঢাকা রেঞ্জকে হারিয়ে শিরোপা পুরুদ্ধার করলো ঢাকা মেট্রোপলিটন পুলিশ।
রবিবার বিকাল ৩টায় রাজারবাগ পুলিশ লাইন্সের ভলিবল মাঠে ফাইনাল খেলায় ৫ সেটের মধ্যে ১ সেট বাকি থাকতে অর্থাৎ ৩-১ সেটের ব্যবধানে ঢাকা রেঞ্জকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে ডিএমপি।
২০১৬ সালের ভলিবল চ্যাম্পিয়নশীপে ডিএমপিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল ঢাকা রেঞ্জ। এবার তাদের হারিয়ে নিজেদের হারানো শিরোপা পুনরুদ্ধার করলো টিম ডিএমপি এর ভলিবল দল। এবারের চ্যাম্পিয়নশীপে পুলিশের ১৮ টি ইউনিট থেকে ১৮ টি টিম অংশগ্রহণ করে।
নারী ও পুরুষ ভলিবল উভয় ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ডিএমপি। এর ফলে বাংলাদেশ পুলিশ বাহিনীর আন্তঃ ইউনিট পর্যায়ের প্রায় প্রতিটি খেলায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশের সবচেয়ে বড় ইউনিট ডিএমপি। নারী বিভাগে রানার্স আপ হয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশ দল। এই আসরে তৃতীয় স্থান অর্জন করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন দল। বাংলাদেশ পুলিশ ভলিবল চ্যাম্পিয়নশীপ ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্সপেক্টর জেনারেল অব বাংলাদেশ পুলিশ এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমপি কমিশনার মোঃ আছাদু্জ্জামান মিয়া, অতিরিক্ত আইজিপি রেলওয়ে মোহাম্মদ আবুল কাসেমসহ ডিএমপি ও পুলিশের অন্যান্য ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
ফাইনাল খেলার সভাপতিত্ব করেন অতিরিক্ত আইজিপি টেলিকম অ্যান্ড ইনফরমেশন ম্যানেজমেন্ট ও বাংলাদেশ পুলিশ ভলিবল ক্লাবের সভাপতি বিনয় কৃষ্ণ বালা। টুর্নামেন্টে বিজয়ী ও বেজেতা দলকে শুভেচ্ছা স্মারক, চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি প্রদান শেষে গ্রুপ ফটোসেশনে আগত অতিথি ও খেলোয়াড়দের নিয়ে অংশগ্রহণ করেন আইজিপি। পুরুষ ভলিবলে সেরা খেলোয়াড় হয়েছে ডিএমপি’র নুরুন নবী ও নারী ভলিবলে সেরা খেলোয়াড় হয়েছে ডিএমপি’র সাবিনা ইয়াসমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*