Monday , 30 November 2020
আপডেট
Home » মিডিয়া » পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের সভাপতি হাসান আরেফিন, সম্পাদক হরলাল রায় সাগর
পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের সভাপতি হাসান আরেফিন, সম্পাদক হরলাল রায় সাগর

পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের সভাপতি হাসান আরেফিন, সম্পাদক হরলাল রায় সাগর

আজকের প্রভাত প্রতিবেদক : ঢাকায় কর্মরত পটুয়াখালীর সাংবাদিকদের সংগঠন পটুয়াখালী জার্নালিস্ট ফোরাম (পিজেএফ), ঢাকা’র দ্বি-বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও নিবাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে জাতীয় প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটির সদস্য হাসান আরেফিনকে আবারও সভাপতি এবং হরলাল রায় সাগরকে (দীপ্ত প্রত্যয়) সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
রবিবার রাজধানীর বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলানায়তনে অনুষ্ঠিত এজিএমে এই কমিটি গঠন করা হয়। এজিএমে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি হাসান আরেফিন। অনুষ্ঠানে আগামী ২০১৮-২০১৯ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন, কার্যকরী সভাপতি আ স ম, জাকির হোসেন (আজকের সংবাদ), সহ-সভাপতি সহিদুল ইসলাম রানা (বাসস), যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন রাসেল (বাংলাদেশ প্রতিদিন), অর্থ সম্পাদক সাইখুল ইসলাম উজ্জল (আরটিভি), সাংগঠনিক সম্পাদক জাওহার ইকবাল খান (আলোকিত বাংলাদেশ), দপ্তর সম্পাদক গনেশ চন্দ্র হাওলাদার (দৈনিক শিরোমণি), প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী আবদুল হাদী (ইত্তেফাক), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাসুদ রানা ঝুমুর (বিনোদন জগত), কল্যাণ ও প্রশিক্ষণ সম্পাদক মো. আমিনুল ইসলাম (এটিএন নিউজ), নির্বাহী সদস্য আকন আবদুল মান্নান (ইনকিলাব), পারভেজ রেজা (৭১টিভি), সুশান্ত সাহা (আমাদের অর্থনীতি), মো. বায়জীদ মুন্সী (ভোরের ডাক), সৈয়দ রেজাউল করিম রেজা (আমার কাগজ), নুসরাত জেরিন (এটিএন বাংলা)।
এছাড়া বাংলাদেশ সংবাদ সংস্থার সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও সিনিয়র সাংবাদিক আমানুল্লাহকে প্রধান উপদেষ্টা করে পাঁচ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। অন্য সদস্যরা হলেন অ্যাডভোকেট মাওলানা মো. রুহুল আমিন, মোস্তাক হোসেন (ভোরের ডাক), মাওলানা কবি রুহুল আমিন খান (ইনকিলাব), ড. এসএমএ জাফর (নিউজ লাইন) ও হাবিবুল্লা রানা (খবর)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*