Wednesday , 2 December 2020
আপডেট
Home » অন্যান্য » জমকালো আয়োজনে রেডমি ৫-এ ফোরজি নিয়ে এলো শাওমি
জমকালো আয়োজনে রেডমি ৫-এ ফোরজি নিয়ে এলো শাওমি

জমকালো আয়োজনে রেডমি ৫-এ ফোরজি নিয়ে এলো শাওমি

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের বাজারে শাওমি তাদের এন্ট্রি লেভেলের স্মার্টফোনের রাজা রেডমি ৫-এ নিয়ে এলো যাতে রয়েছে ৫ ইঞ্চির ডিসপ্লে। শক্তিশালী স্ন্যাপড্রাগন ৪২৫ কোয়াড-কোর প্রসেসরের সঙ্গে ২ জিবি র‍্যামের সমন্বয় ডিভাইসটিকে করে তুলেছে আরও গতিশীল। বুধবার রাতে জমকালো আয়োজনে রাজধানীর একটি হোটেলে এক অনাড়ম্বর অনুষ্ঠানে রেডমি ৫-এ সেটটি অবমুক্ত করা হয়। অনুষ্ঠানে শাওমির ন্যাশনাল ডিস্ট্রিবিউটর সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেডর (এইবিএল) প্রধান নির্বাহী দেওয়ান কানন স্মার্টফোনটির বিভিন্ন ফিচার তুলে ধরেন। এসময় প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ডিএম মজিবর রহমান উপস্থিত ছিলেন।
ফোনটির ইন্টারনাল মেমোরি ১৬ জিবি। এছাড়া দুটি সিম কার্ডের স্লটসহ আলাদা মেমোরি কার্ডের স্লটও এতে দেওয়া আছে। রিয়ার ক্যামেরায় ব্যবহার করা হয়েছে ১৩ মেগা পিক্সেল ক্যামেরা। স্মার্টফোন প্রেমী তরুণ প্রজন্মর কথা মাথায় রেখে সাশ্রয়ী মূল্যের এই মডেলটি তিনটি রঙয়ে অবমুক্ত করা হয়েছে। এর দাম ১০ হাজার ৯৯০ টাকা। সঙ্গে ১০ জিবি পর্যন্ত গ্রামীণফোনের ডাটা (ইন্টারনেট) উপভোগের সুযোগও থাকছে। সেটটিতে ৩০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া আছে যা ৮ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই সাপোর্ট দিতে সক্ষম।
৫৬টি অথরাইজড মি স্টোর এবং দেশব্যাপী মনোনীত বিক্রয় কেন্দ্র থেকে শাওমির অফিসিয়াল স্মার্টফোন কেনা যাবে। ২ বছরের ওয়ারেন্টি স্টিকার দেখে যাচাই করে সেটটি কেনার অনুরোধ করা হয়েছে শাওমির পক্ষ থেকে। শাওমির অনলাইন স্টোর (www.xiaomibangladesh.com.bd/MIStore/) থেকেও সেটটি কেনা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*