Wednesday , 2 December 2020
আপডেট
Home » রাজনীতি » খালেদা জিয়া দুর্নীতিবাজ প্রমাণ হলে জাতি লজ্জায় পড়বে : হানিফ
খালেদা জিয়া দুর্নীতিবাজ প্রমাণ হলে জাতি লজ্জায় পড়বে : হানিফ
আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ

খালেদা জিয়া দুর্নীতিবাজ প্রমাণ হলে জাতি লজ্জায় পড়বে : হানিফ

নিজস্ব প্রতিবেদক : আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, আমরা চাই দূর্নীতির মামলা থেকে বেগম খালেদা জিয়া নিজেকে নির্দোষ প্রমান করে খালাস হয়ে আসুক। কেননা একজন সাবেক প্রধানমন্ত্রী এতিমদের টাকা আত্মসাত করে দূর্নীতিবাজ প্রমান হোলে গোটা জাতি লজ্জায় পড়বে, এটা আমরা চাইনা। কিন্তু জনগন বুঝতে পারছে বেগম খালেদা জিয়া নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারবেন না বলেই বিভ্রান্তকর কথাবার্তা বলছেন।
শুক্রবার দুপুরে কুষ্টিয়া মেডিকেল কলেজ এলাকায় জেলা পরিষদের অর্থায়নে অডিটোরিয়াম নির্মাণকাজের উদ্বোধনের আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন ।
তিনি আরো বলেন, দেশে বিচার বিভাগ স্বাধীন এবং স্বাধীনভাবেই বিচার কাজ চলছে। এখানে রায়কে প্রভাবিত করার কোন সুযোগ নেই। বেগম খালেদা জিয়া যদি নির্দোষ প্রমাণে ব্যার্থ হন তবে আদালতের রায় তাকে মেনে নিতে হবে। এ ক্ষেত্রে মিথ্যাচার করে বা জনগনকে বিভ্রান্ত করে অপরাধকে আড়াল করারও সুযোগ নেই। আদালতে বেগম খালেদা জিয়া দোষী প্রমাণীত হচ্ছে বিএনপি নেতাদের মনে এমন শংকা কাজ করছে, তাই তারা আগে থেকেই নানা ধরনের মিথ্যাচার করছে।
এসময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা রবিউল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল বায়েছ মিয়া, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী সহ দলীয় নেতাকর্মী ও জেলা পরিষদের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*