Thursday , 22 October 2020
আপডেট
Home » খেলাধুলা » আগামীকাল থেকে শুরু ৯ম জাতীয় ও ৪র্থ বাংলাদেশ কাপ তায়কোয়নদো প্রতিযোগিতা
আগামীকাল থেকে শুরু ৯ম জাতীয় ও ৪র্থ বাংলাদেশ কাপ তায়কোয়নদো প্রতিযোগিতা

আগামীকাল থেকে শুরু ৯ম জাতীয় ও ৪র্থ বাংলাদেশ কাপ তায়কোয়নদো প্রতিযোগিতা

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ আন্তর্জাতিক তায়কোয়নদো এসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও দেশের শীর্ষ আর্থিক প্রতিষ্ঠান অগ্রণী ব্যাংকের পৃষ্ঠপোষকতায় আগামীকাল রোববার থেকে শুরু হচ্ছে দুই দিনব্যাপী ৯ম জাতীয় ও ৪র্থ বাংলাদেশ কাপ তায়কোয়নদো প্রতিযোগিতা-২০১৭।
মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় সিনিয়র পুরুষ বিভাগে ৯টি, সিনিয়র মহিলা বিভাগে ৫টি, শিশু ছেলে বিভাগে ৪টি ও শিশু মেয়ে বিভাগে ৩টি মোট ২১টি ওজন শ্রেণীতে খেলা অনুষ্ঠিত হবে।
সারাদেশ থেকে ১১টি জেলা, ঢাকার ১২টি ক্লাব, অগ্রণী ব্যাংক ও বসুন্ধরা গ্রুপ সহ মোট ২৫টি দল থেকে ১৫০জন খেলোয়াড় অংশ গ্রহন করছে।
প্রতিযোগিতায় অংশ নেয়া জেলা দল গুলো হলো : ঢাকা, শরিয়তপুর, ফরিদপুর, নরসিংদী, বরিশাল, কক্সবাজার, চট্টগ্রাম, সাতক্ষীরা, রাজশাহী, রংপুর ও মুন্সিগঞ্জ ।
রোববার (৩১ডিসেম্বর) সকাল ৯টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্রতিযোগিতার উদ্বোধন করবেন বাংলাদেশে নিযুক্ত উত্তর কোরিয়ার ডেপুটি চিফ অব দ্য মিশন মি: পাক কিয়ং চুল।
প্রতিযোগিতা উপলক্ষে আজ শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ আন্তর্জাতিক তায়কোয়নদো এসোসিয়েশনের মহাসচিব মাস্টার সোলাইমান শিকদার, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ শাহাজাহান আলী, সদস্য মো: আনোয়ার হোসেন (আনু), হেদায়েত উল্লাহ তুর্কি ও সেন্ট্রাল তায়কোয়নদো একাডেমির কর্মকর্তা মো: সরওয়ার আলম খান (মনা) সহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*