Friday , 23 October 2020
আপডেট
Home » খেলাধুলা » বিজয় দিবস টেনিসে অমল ও আফরানা ইসলাম প্রীতি চ্যাম্পিয়ন
বিজয় দিবস টেনিসে অমল ও আফরানা ইসলাম প্রীতি চ্যাম্পিয়ন

বিজয় দিবস টেনিসে অমল ও আফরানা ইসলাম প্রীতি চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক : রানার বিজয় দিবস উন্মুক্ত টেনিস প্রতিযোগিতা ২০১৭ এর পুরুষ এককে অমল রায় ও মহিলা এককে আফরানা ইসলাম প্রীতি চ্যাম্পিয়ন হয়েছেন। অমল রায় অবশ্য দ্বিমুকুট লাভ করেছেন। এককের পর দ্বৈতেও চ্যাম্পিয়ন হয়েছেন তিনি।
শনিবার রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত পুরুষ এককের ফাইনালে অমল রায় ৭-৬, ৭-৬ গেমে দীপু লালকে হারিয়ে চ্যাম্পিয়ন হন। মেয়েদের এককে আফরানা ইসলাম প্রীতি ৬-৩, ৭-৫ গেমে ঈশিতা আফরোজকে হারিয়ে চ্যাম্পিয়ন হন।
এদিকে পুরুষ দ্বৈতে অমল রায় ও রঞ্জন রাম জুটি ৪-৬, ৬-১ ও ১০-৩ গেমে আখতার হোসেন ও মামুন বেপারী জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। মহিলা দ্বৈতে ঈশিতা আফরোজ ও জেরিন সুলতানা জুটি ৬-১, ৬-১ গেমে আফরানা ইসলাম প্রীতি ও শাহ সাফিনা লাক্সমিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
এ ছাড়া বালক একক অনূর্ধ্ব-১৬ তে মো: জুয়েল রানা (চ্যাম্পিয়ন) ও মো: ইশতিয়াক আহমেদ (রানার্স-আপ) হন। বালক দ্বৈত অনূর্ধ্ব-১৬ তে নাইমূল ইসলাম ও অর্নব সাহা জুটি চ্যাম্পিয়ন ও মো: তামিম ও সৈকত শাহরিয়ার জুটি রানার্স-আপ হয়।
বালক একক অনূর্ধ্ব-১৪ তে মো: রাকিব হোসেন চ্যাম্পিয়ন ও জুবায়েদ উৎস রানার্স-আপ হয়। বালিকা একক অনূর্ধ্ব-১৪ তে জেরিন সুলতানা জলি চ্যাম্পিয়ন ও রিনভি আক্তার রানার্স-আপ হয়। বালক একক অনূর্ধ্ব-১২ তে রুম্মন হোসেন চ্যাম্পিয়ন ও জোবায়েদ উৎস রানার্স-আপ হয়। বালিকা একক অনূর্ধ্ব-১২ তে মাসফিয়া আফরিন চ্যাম্পিয়ন ও সাদিয়া আফরিন রানার্স-আপ হয়।
এদিকে পুরুষ সিনিয়র দ্বৈত (৫০+) তে খালেদ সালাহউদ্দিন ও এম এ. জিন্নাহ জুটি চ্যাম্পিয়ন ও জাহাঙ্গীর হোসেন বাবুল ও মো. গোলাম কবির জুটি রানার্স-আপ হয়।
ফাইনাল শেষে রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহ-সভাপতি ও রানার গ্রুপের ডিরেক্টর মোহাম্মদ আলী দ্বীন, ফেডারেশনের সহ-সভাপতি মো: সেলিম, সাধারণ সম্পাদক গোলাম মোরশেদ, টুর্নামেন্ট ডিরেক্টর রোকন উদ্দিন আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*