Wednesday , 2 December 2020
আপডেট
Home » গরম খবর » আমি বঙ্গবন্ধু কন্যা, দুর্নীতি করতে আসিনি: প্রধানমন্ত্রী
আমি বঙ্গবন্ধু কন্যা, দুর্নীতি করতে আসিনি: প্রধানমন্ত্রী
যশোর ঈদগাহ ময়দানে জেলা আওয়ামী লীগের জনসভায় বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আমি বঙ্গবন্ধু কন্যা, দুর্নীতি করতে আসিনি: প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট: পদ্মা সেতু নিয়ে বিশ্বব্যাংক অপবাদ দেওয়ার চেষ্টা করেছিল বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘আমরা চ্যালেঞ্জ দিয়েছিলাম কোনও দুর্নীতি হয়নি। আমি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। জনগণের ভোটে নির্বাচিত হয়ে জনগণের কল্যাণে কাজ করতে এসেছি, দুর্নীতি করতে আসিনি।’ রবিবার (৩১ ডিসেম্বর) যশোর ঈদগাহ ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য দেওয়ার সময় তিনি এসব কথা বলেন।
পদ্মা সেতুর রেললাইন যশোর পর্যন্ত যাবে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা বলেছিলাম পদ্মা সেতু নিজেদের অর্থায়নে করব, শুরু করেছি। সেতুর রেললাইন যশোর পর্যন্ত সংযোগ করে সেখানে থেকে খুলনা হয়ে মংলা পর্যন্ত যাবে। সেভাবেই কাজ করা হচ্ছে।’
প্রধানমন্ত্রী বলেন, ‘এবারের মৌসুমে অনেক বৃষ্টি হয়েছে। রাস্তা ক্ষতিগ্রস্ত হয়েছে। রাস্তাঘাট সারানোর জন্য সারা দেশে অঞ্চলভিত্তিক প্রকল্প পাস করে দিয়েছি। দ্রুত কাজও শুরু হয়ে যাবে। আমরা সবসময় চাই, দেশ যেন এগিয়ে যায়। ১ জানুয়ারি বিনামূল্যে বই বিতরণ করা হবে। বইয়ের বোঝা কমিয়ে দিয়েছি। লেখাপড়ার সুযোগ দিচ্ছি। ক্লাস ফাইভ ও এইটের পরীক্ষার ফল অনুযায়ী বৃত্তি দেওয়া হবে।’ বৃত্তির টাকা শিক্ষার্থীর মায়ের কাছে পাঠানো হয় বলেও তিনি উল্লেখ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*