Saturday , 24 October 2020
আপডেট
Home » অনলাইন » জনগণকে ভীত-সন্ত্রস্ত করে বেশি দিন ক্ষমতায় থাকা যায় না: ফখরুল
জনগণকে ভীত-সন্ত্রস্ত করে বেশি দিন ক্ষমতায় থাকা যায় না: ফখরুল
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

জনগণকে ভীত-সন্ত্রস্ত করে বেশি দিন ক্ষমতায় থাকা যায় না: ফখরুল

ডেস্ক রিপোর্ট: টাঙ্গাইল জেলা বিএনপি কার্যালয়ে হামলার চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রবিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ প্রতিবাদ জানান।
মির্জা ফখরুল বলেন, দেশব্যাপী চলমান সন্ত্রাসী কর্মকাণ্ডের অংশ হিসেবেই গত ২৯ ডিসেম্বরে টাঙ্গাইল জেলা বিএনপি কার্যালয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনা সংঘটিত করেছে আওয়ামী দুস্কৃতিকারীরা। রাষ্ট্রক্ষমতা পুনরায় জোর করে অবৈধপন্থায় দখলের উদ্দেশ্যে বর্তমান বিনা ভোটের সরকার জনগণকে ভয় পাইয়ে দিতে শহর কিংবা গ্রাম সর্বত্রই এধরনের ঘৃণ্য আক্রমণ অব্যাহত রেখেছে।
তিনি আরও বলেন, আইনশৃঙ্খলা বাহিনী প্রতিদিন প্রতিনিয়ত বিএনপি এবং অঙ্গ সংগঠনসহ বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে গ্রেফতারের পাশাপাশি সরকারি দলের সন্ত্রাসীদের এধরনের হামলায় সহযোগীর ভূমিকা পালন করছে। সরকারের প্রত্যক্ষ মদদ, আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা এবং বিচারহীনতার কারণেই দুস্কৃতিকারীরা এধরনের অপকর্ম সাধনে আরো বেশি উৎসাহিত হচ্ছে। ফলে দেশ এখন সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত হয়েছে।
ন্যাক্কারজনক ও কাপুরুষোচিত ঘটনা এবং ঘটনার পর থানায় মামলা নিতে পুলিশের অস্বীকৃতিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মির্জা ফখরুল বলেন, ‘সন্ত্রাসের মাধ্যমে জনগণকে ভীতসন্ত্রস্ত করে ক্ষমতার মসনদ দীর্ঘস্থায়ী করা যায় না, বরং ভয়াবহ দুঃশাসনের মাধ্যমে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে যেকোন স্বৈরাচারী শাসকগোষ্ঠী। আমি টাঙ্গাইল জেলা বিএনপি কার্যালয়ে আওয়ামী দুষ্কৃতিকারীদের হামলা ও ভাংচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*