Sunday , 25 October 2020
আপডেট
Home » গরম খবর » ২০১৮ সালকে গণতন্ত্রের অগ্রগতির বছরে পরিণত করতে হবে: খালেদা জিয়া
২০১৮ সালকে গণতন্ত্রের অগ্রগতির বছরে পরিণত করতে হবে: খালেদা জিয়া
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া

২০১৮ সালকে গণতন্ত্রের অগ্রগতির বছরে পরিণত করতে হবে: খালেদা জিয়া

ডেস্ক রিপোর্ট: ২০১৮ সালকে গণতন্ত্রের অগ্রগতির বছরে পরিণত করতে দলীয় নেতাকর্মীসহ সবার প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
রোববার দুপুরে ইংরেজি নববর্ষ উপলক্ষে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ আহ্বান জানান।
বিবৃতিতে খালেদা জিয়া বলেন, ২০১৭ সাল বেশকিছু তিক্ত অভিজ্ঞতা…স্বজন হারানোর বেদনা এবং অধিকার হারানোর যন্ত্রণা আগামী বছরে আমাদের একদিকে যেমন বেদনার্ত করবে আবার অন্যদিকে নতুন উদ্যমে অধিকার ফিরে পেতে তাগিদ সৃষ্টি করবে। বাংলাদেশসহ বিশ্বময় সংঘাত আর অশান্তির ঘটনা প্রবাহে নতুন বছরটিকে গণতন্ত্র, শান্তি ও অগ্রগতির বছরে পরিণত করতে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে।
তিনি বলেন, গণবিরোধী শক্তি জনগণের সকল অধিকারকে বন্দী করে রেখেছে। এমতাবস্থায় সকল গণতান্ত্রিক শক্তির মিলিত সংগ্রামে বহুদলীয় গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে হবে।
সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, নতুন বছরটি সবার জীবনে বয়ে আনুক বিজয়, অনাবিল সুখ ও শান্তি, বাংলাদেশসহ সারা বিশ্বে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, দূর হয়ে যাক সব অন্যায়-উৎপীড়ণ, নির্যাতন। বন্ধ হউক হত্যা, গুম, খুন, যুদ্ধ বিগ্রহ ও অমানবিকতাসহ সকল ধরণের দমনমূলক নৃশংসতা-নববর্ষের শুরুতে আমি এ কামনা করছি। হৃত গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরে পাওয়ার জন্য বাংলাদেশের সংগ্রামী মানুষকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করারও আহবান জানান খালেদা জিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*