Sunday , 24 January 2021
আপডেট
Home » মিডিয়া » ডিএসইসির সভাপতি কে এম শহীদুল হক, সাধারণ সম্পাদক সাহাদাৎ রানা
ডিএসইসির সভাপতি কে এম শহীদুল হক, সাধারণ সম্পাদক সাহাদাৎ রানা

ডিএসইসির সভাপতি কে এম শহীদুল হক, সাধারণ সম্পাদক সাহাদাৎ রানা

আজকের প্রভাত প্রতিবেদক : ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) সভাপতি পদে কে এম শহীদুল হক ও সাধারণ সম্পাদক পদে সাহাদাৎ রানা নির্বাচিত হয়েছেন।
রোববার সন্ধ্যায় ভোট গণনা শেষে ফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মনজুরুল আহসান বুলবুল।
জাতীয় প্রেসক্লাবে দুপুর ১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। নির্বাচনে ১ হাজার ২৫৩ ভোটারের মধ্যে ৬১৫ জন ভোট দেন।
ডিএসইসির অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন- সহ-সভাপতি রুমি আক্তার পলি, যুগ্ম সাধারণ সম্পাদক আনজুমান আরা শিল্পী, কোষাধ্যক্ষ জাওহার ইকবাল খান, সাংগঠনিক সম্পাদক হাসান পারভেজ হৃদয়, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক রফিক ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবদুর রহমান খান, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক জামান সৈয়দী।সদস্য পদে নির্বাচত হয়েছেন- আলী ইমাম সুমন, শাহনাজ বেগম, আবু কাউছার খোকন, নাসিমা আক্তার সোমা, ইসমত জেরিন, শামসুল আলম সেতু, মাসুম আহাম্মদ, জয়শ্রী জামান, বাবলু রহমান, আমিনুল রানা ও মীম ওয়ালী উল্লাহ।
নির্বাচনের আগে বেলা ১১টায় শুরু হয় সংগঠনের বার্ষিক সাধারণ সভা (এজিএম)। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর তথ্যবিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য তাজুল ইসলাম, বিএফইউজের সভাপতি মনজুরুল আহসান বুলবুল, মহাসচিব ওমর ফারুক, ডিইউজের সভাপতি শাবান মাহমুদ, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী ও বিএফইউজের (একাংশ) সাবেক মহাসচিব এম এ আজিজ প্রমুখ।
এজিএমে ডিএসইসির সাধারণ সম্পাদক এ কে এম ওবায়দুর রহমান সংগঠনের সার্বিক কর্মকাণ্ড তুলে ধরেন। কোষাধ্যক্ষ জাওহার ইকবাল খান সংগঠনের আয় ও ব্যয়ের হিসাব দাখিল করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*