Tuesday , 27 October 2020
আপডেট
Home » বিনোদন » বিয়ে করছেন আয়নাবাজির নায়িকা নাবিলা
বিয়ে করছেন আয়নাবাজির নায়িকা নাবিলা
মাসুমা রহমান নাবিলা

বিয়ে করছেন আয়নাবাজির নায়িকা নাবিলা

বিনোদন প্রতিবেদক: প্রায় হাফ ডজনেরও বেশি তারকাদের ঘর ভাঙনের যাতনা নিয়ে বিদায় নিচ্ছে ২০১৭ সাল। তবে নতুন বছর শুরু করার আগেই দারুণ এক খবর জানালেন মাসুমা রহমান নাবিলা। আয়নাবাজি খ্যাত এই নায়িকা নতুন বছরের এপ্রিলে বিয়ে করতে যাচ্ছেন। বিষয়টি নিশ্চিত করে নাবিলা বলেন, ‘একেবারেই পাকা কথা। পারিবারিক আয়োজনেই বিয়েটা করছি। সবার কাছে দোয়া প্রত্যাশী। ‘
নাবিলা জানালেন, সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ২৬ এপ্রিল গাঁটছড়া বাঁধছেন তিনি। বর জোবাইদুল হক পেশায় ব্যাংকার। ১৮ বছর আগে নাবিলার শৈশব কেটেছে জেদ্দায়। তখন জোবাইদুলের সঙ্গে পরিচয় ছিল, বন্ধুত্ব ছিল। সেই পুরোনো বন্ধুর সঙ্গে বিয়েটা নাবিলার জন্য সারপ্রাইজ।
বিয়ের পর অনেক তারকাই শোবিজ থেকে আড়ালে চলে যান। নাবিলার ক্ষেত্রে এমন হবে কী না জানতে চাইলে নাবিলা বলেন, ‘এমন সম্ভাবনা নেই। জোবাইদুল হক সংস্কৃতিমনা মানুষ। সিনেমা ও গান ভালোবাসেন। আমার কাজে নানাভাবে উৎসাহিত করেন। তাই শোবিজ ছেড়ে দেয়ার কারণ দেখছি না। তবে বিয়ের পর সব মেয়েরই সংসার ও পরিবারের প্রতি দায়িত্ব বাড়ে। আমারও বাড়বে। তবে সবকিছু সামলেও নিজের কাজগুলো করে যেতে চাই। বিয়ের পর স্বামীকে নিয়ে ওমরাহ করতে চান নাবিলা। সংসার জীবনটা শুরু করতে চান মন দিয়েই।
প্রসঙ্গত, ২০০৬ সালের দিকে উপস্থাপনার মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু হয় নাবিলার। এরপর বেশ কিছু নাটক ও টেলিছবিতে কাজ করেন তিনি। আর ২০১৬ সালে অমিতাভ রেজার পরিচালনায় ‘আয়নাবাজি’ চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসিত হন নাবিলা। নতুন কোনো চলচ্চিত্রের খবর না দিলেও জানালেন শিগগিরই তিনি হাজির হচ্ছেন বেশ কিছু নতুন অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*