Sunday , 24 January 2021
আপডেট
Home » খেলাধুলা » ৪র্থ বাংলাদেশ কাপ তায়কোয়নদো প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বসুন্ধরা গ্রুপ
৪র্থ বাংলাদেশ কাপ তায়কোয়নদো প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বসুন্ধরা গ্রুপ

৪র্থ বাংলাদেশ কাপ তায়কোয়নদো প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বসুন্ধরা গ্রুপ

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ আন্তর্জাতিক তায়কোয়নদো এসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও দেশের শীর্ষ আর্থিক প্রতিষ্ঠান অগ্রণী ব্যাংকের পৃষ্ঠপোষকতায় আয়োজিত দিনব্যাপী ৪র্থ বাংলাদেশ কাপ তায়কোয়নদো প্রতিযোগিতা শেষ হয়েছে সোমবার।
মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রতিযোগিতায় পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বসুন্ধরা গ্রুপ। আর মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে অগ্রণী ব্যাংক। এছাড়া পুরুষ বিভাগে রানার্স আপ হয়েছে সেন্ট্রাল তায়কোয়নদো একাডেমি।
উল্লেখ্য গতকাল রোববার দিনব্যাপী অনুষ্ঠিত ৯ম জাতীয় তায়কোয়নদো প্রতিযোগিতায়ও চ্যাম্পিয়ন হয় বসুন্ধরা গ্রুপ এবং রানার্স আপ হয়েছে সেন্ট্রাল তায়কোয়নদো দল।
সোমবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ৯ম জাতীয় ও ৪র্থ বাংলাদেশ কাপ তায়কোয়নদো প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ কৃষি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল।
এসময় রিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত উত্তর কোরিয়ার ডেপুটি চিফ অব দ্য মিশন মি: পাক কিয়ং চুল।
আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আন্তর্জাতিক তায়কোয়নদো এসোসিয়েশনের মহাসচিব মাস্টার সোলাইমান শিকদার, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ শাহাজাহান আলী সহ অন্যান্যরা।
পুরস্কার বিতরণ শেষে ২০১৭ সালের সেপ্টেম্বরে উত্তর কোরিয়ার পিয়ং ইয়ং শহরে অনুষ্ঠিত ২০তম ওয়ার্ল্ড তায়কোয়নদো চ্যাম্পিনশিপে বাংলাদেশের পক্ষে ব্রোঞ্জ পদক জয়ী লালমনিরহাটের মেয়ে সান্তনা রানী রায় কে ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
উল্লেখ্য দুই দিনব্যাপী অনুষ্ঠিত উক্ত দুটি প্রতিযোগিতায় ৪টি বিভাগে ২১টি ওজন শ্রেণীতে ২৫টি দল থেকে মোট ১৫০জন খেলোয়াড় অংশ গ্রহন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*