Thursday , 3 December 2020
আপডেট
Home » আপডেট নিউজ » সন্ধ্যায় শপথ নেবেন তিন মন্ত্রী, এক প্রতিমন্ত্রী
সন্ধ্যায় শপথ নেবেন তিন মন্ত্রী, এক প্রতিমন্ত্রী

সন্ধ্যায় শপথ নেবেন তিন মন্ত্রী, এক প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: আজ মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গভবনে নতুন তিন মন্ত্রী ও একজন প্রতিমন্ত্রী শপথ নিচ্ছেন বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। মঙ্গলবার সচিবালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান মন্ত্রিপরিষদ সচিব। তবে কে কে মন্ত্রী ও কে প্রতিমন্ত্রী হচ্ছেন সে বিষয়ে বিস্তারিত কিছু জানাতে রাজি হননি শফিউল আলম।
মঙ্গলবার সন্ধ্যা ৬টায় বঙ্গভবনে মন্ত্রিসভার নতুন সদস্যদের শপথ অনুষ্ঠান হবে। এজন্য প্রস্তুতি সম্পন্ন করছে বঙ্গভবন। মন্ত্রিপরিষদ বিভাগের ফরমায়েশ অনুযায়ী গাড়িও পাঠানো হয়েছে হবু মন্ত্রীদের জন্য। বঙ্গভবনে শপথ অনুষ্ঠানের পর মন্ত্রিপরিষদ বিভাগ থেকে দফতর বণ্টন করে আদেশ জারি করা হবে বলে জানা গেছে।
বিভিন্ন সূত্রে পাওয়া খবর অনুযায়ী, মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ মন্ত্রী হচ্ছেন। রাজবাড়ী-১ আসনের কাজী কেরামত আলী ও লক্ষীপুর- ৩ আসনের সংসদ সদস্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা শাহাজাহান কামালও মন্ত্রিত্ব পাচ্ছেন। এছাড়া টেকনোক্র্যাট কোটায় মন্ত্রিসভার সদস্য হতে প্রযুক্তিবিদ মোস্তাফা জব্বারও বঙ্গভবনে ডাক পেয়েছেন বলে জানা গেছে।
এখন মন্ত্রিসভায় প্রধানমন্ত্রী ছাড়া ৩০ জন মন্ত্রী, ১৭ জন প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীর সংখ্যা হলো ২ জন। মন্ত্রী পদমর্যাদায় প্রধানমন্ত্রীর উপদেষ্টা রয়েছেন ৫ জন, মন্ত্রীর পদমর্যাদাসম্পন্ন প্রধানমন্ত্রীর বিশেষ দূত রয়েছেন একজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*