Wednesday , 28 October 2020
আপডেট
Home » অন্যান্য » দারাজ ডট কম বিডিতে পাওয়া যাবে গ্রামীন চেকের পোশাক
দারাজ ডট কম বিডিতে পাওয়া যাবে গ্রামীন চেকের পোশাক

দারাজ ডট কম বিডিতে পাওয়া যাবে গ্রামীন চেকের পোশাক

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের সবচেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ (daraz.com.bd) এবার হাত মেলালো শতভাগ সুতি ও পরিবেশবান্ধব পোশাক ব্র্যান্ড গ্রামীন চেকের সাথে। গ্রামীণ চেকের বেশিরভাগ পোশাকের ডিজাইন ও ফ্যাব্রিক সরাসরি গ্রামীন ঐতিহ্য বহন করে থাকে। বাংলাদেশি গ্রামীণ চেক ব্র্যান্ড হ্যান্ডলুম পোশাক তৈরি করে সারা বিশ্বে রপ্তানী করে থাকে। এই চুক্তির ফলে, এখন ক্রেতারা দারাজ বিডি(daraz.com.bd) থেকে তিন শতাধিক গ্রামীণ চেক পণ্য ঘরে বসে অনলাইনে কিনতে পারবেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি ঢাকার মিরপুরে অবস্থিত গ্রামীণ ব্যাংক ভবনে অনুষ্টিত হয়। চুক্তিস্বাক্ষর করেন গ্রামীণ চেকের চিফ অপারেটিং অফিসার মোঃ জহুরুল হক ও দারাজ বাংলাদেশের পক্ষে দারাজের হেড অফ কমার্শিয়াল ফুয়াদ আরেফিন।
দারাজ থেকে আরও উপস্থিত ছিলেন দারাজের কি-একাউন্ট ম্যানেজার সৈয়দ আরমান আলী ও সিনিয়র মার্কেটিং এক্সিকিউটিভ আশিকুর রহমান। গ্রামীণ চেক এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন কোম্পানীর একাউন্টস ও ফিনান্স বিভাগের ডেপুটি ম্যানেজার মুহাম্মদ আলতাফ হোসেন, অ্যাডমিন ও এইচআর বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার আবু মোঃ মাহমুদুল হাছান এবং ই-কমার্স ম্যানেজার অভিজিৎ রায়।
দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অফ কমার্সিয়াল, ফুয়াদ আরেফিন এ উপলক্ষ্যে বলেন, দারাজ অনলাইন শপ আস্থা, নির্ভরতা ও বিশ্বাসযোগ্যতার আরেক নাম। আবার, বাংলাদেশের সেরা পোশাক ব্র্যান্ডগুলোর মধ্যে গ্রামীণ চেক অন্যতম। আমার বিশ্বাস, গ্রামীন চেকের সাথে এই চুক্তি আমাদের গ্রাহকদের সন্তুষ্টি বৃদ্ধির পাশাপাশি উভয় কোম্পানির সেবা প্রদানের মান বৃদ্ধি করবে।
এদিকে গ্রামীণ চেক-এর চিফ অপারেটিং অফিসার মোঃ জহুরুল হক বলেন, আমরা প্রথমবারের মত কোন ই-কমার্স কোম্পানি দারাজ বিডি এর সাথে চুক্তিবদ্ধ হয়ে বেশ আনন্দিত। আমরা আশা করছি এই প্লাটফর্মের মাধ্যমে আমরা আরও বেশি সংখ্যক কাস্টমারের কাছে পৌঁছতে পারব। দেশের প্রতিটি অঞ্চলের গ্রাহকরা এখন থেকে গ্রামীণ চেক পণ্য দারাজ ওয়েবসাইট (daraz.com.bd) থেকে ঘরে বসেই হোম ডেলিভারির মাধ্যমে কিনতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*