Thursday , 3 December 2020
আপডেট
Home » অন্যান্য » ৮ জিবি র‌্যাম নিয়ে এলো ওয়ানপ্লাসের রেড ভার্সন
৮ জিবি র‌্যাম নিয়ে এলো ওয়ানপ্লাসের রেড ভার্সন

৮ জিবি র‌্যাম নিয়ে এলো ওয়ানপ্লাসের রেড ভার্সন

আজকের প্রভাত ডেস্ক : চীনের ফ্লাগশিপ স্মার্টফোন ব্র্যান্ড ওয়ান প্লাস। প্রতিষ্ঠানটির সর্বশেষ ভার্সন ওয়ান প্লাস ফাইভ টি। এবার এই ফোনটির রেড ভার্সন বাজারে এসেছে। মডেল ওয়ান প্লাস ফাইভ টি লাভা।
ফোনটিতে থাকছে ৮ জিবি র‌্যাম এবং ডুয়েল ক্যামেরা। ইতোমধ্যে চীনের বাজারে ওয়ান প্লাস ফাইভ রেড এডিশন জনপ্রিয়তা কুড়িয়েছে।
ওয়ান প্লাস ফাইভটি বর্তমানে চীনে তিনটি এডিশনে পাওয়া যাচ্ছে। এগুলো হলো ওয়ান ওয়ান প্লাস ফাইভ টি লাভা রেড, স্টার ওয়ারস লিমিটেড এডিশন এবং হোয়াইট স্যান্ডস্টোন ভার্সন।
এর মধ্যে ওয়ান প্লাস লাভা রেড এডিশনে রয়েছে ৬.০১ ইি র অপটিক অ্যামোলিড ডিসপ্লে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। বেজেললেস ডিসপ্লের ফোনটির রেজুলেশন ১০৮০ী২১৬০ পিক্সেল।
ফোনটিতে কোয়ালকমের শক্তিশালী প্রসেসর এমএসএম৮৯৯৮ স্ন্যাপড্রাগন ৮৩৫ চিপসেট ব্যবহার করা হয়েছে। লাল রঙের এই ফোনটি ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি রমেও মিলছে। রেগুলার ভার্সনে আছে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম। যদিও এর মেমোরি বাড়ানোর সুযোগ নেই।
ব্যাকআপের জন্য ফোনটিতে ৩৩০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের নন-রিমুভেবল ব্যাটারি রয়েছে। ফোনটি অ্যানড্রয়েড ৭.১.১ নুগাট অপারেটিং সিস্টেম চালিত।
ছবির জন্য আছে ১৬ এবং ২০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। সেলফির জন্য আছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট শুটার।
ফোরজি কানেকটিভিটি সমৃদ্ধ ফোনটির মূল্য ৫৯৯ ডলার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*