Monday , 30 November 2020
আপডেট
Home » গরম খবর » ফরহাদ মজহারের মামলার পুনঃতদন্ত চেয়ে স্ত্রীর আবেদন
ফরহাদ মজহারের মামলার পুনঃতদন্ত চেয়ে স্ত্রীর আবেদন
ফরহাদ মজহার

ফরহাদ মজহারের মামলার পুনঃতদন্ত চেয়ে স্ত্রীর আবেদন

নিজস্ব প্রতিবেদক: কবি ও প্রাবন্ধিক ফরহাদ মজহারের অপহরণ সংক্রান্ত মামলাটি পুনরায় তদন্তের জন্য আবেদন করেছেন তার স্ত্রী ফরিদা আখতার। এর আগে ওই মামলায় চূড়ান্ত প্রতিবেদন দিয়েছে পুলিশ। কিন্তু সোমবার (৮ জানুয়ারি) ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালতে ফরহাদ মজহারের স্ত্রী ফরিদা আখতার পুলিশের দেওয়া চূড়ান্ত প্রতিবেদনের ওপর নারাজি আবেদন করেন। মামলাটি পুনরায় তদন্তের জন্য আবেদন জানান তিনি। ফরিদা আক্তারের আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আবেদনটি শুনানির জন্য আগামী ২২ মার্চ দিন ধার্য করেছেন আদালত।’
উল্লেখ্য, গত ৩ জুলাই ভোরে রাজধানীর শ্যামলী রিং রোডের বাসা থেকে বের হওয়ার পর ফরহাদ মজহার অপহৃত হয়েছেন বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়। পরে ১৮ ঘণ্টা ‘নিখোঁজ’ ফরহাদ মজহারকে যশোরের নোয়াপাড়া থেকে উদ্ধার করে র‌্যাব। এরপর তদন্ত করে পুলিশ অভিযোগের সত্যতা না পাওয়ার বিষয়ে আদালতকে অবহিত করে।
গত ৩১ অক্টোবর ফরহাদ মজহার অপহরণ মামলার তদন্ত কর্মকর্তা মাহাবুবুল ইসলাম অপহরণের অভিযোগ মিথ্যা উল্লেখ করে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন। একই সঙ্গে বিভ্রান্তি ও হয়রানির অভিযোগে ওই দম্পতির বিরুদ্ধে প্রসিকিউশন মামলা দায়েরের অনুমতি প্রার্থনা করলে ৭ ডিসেম্বর আবেদন মঞ্জুর করেন আদালত। গত ২৮ ডিসেম্বর ঢাকা সিএমএম আদালতে মামলা দাখিল করা হয়। এ মামলায় আগামী ৩০ জানুয়ারি তাদের আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*