Tuesday , 27 October 2020
আপডেট
Home » খেলাধুলা » ট্রফিবরণ নিয়ে ঢাকা আবাহনীর উৎসব
ট্রফিবরণ নিয়ে ঢাকা আবাহনীর উৎসব

ট্রফিবরণ নিয়ে ঢাকা আবাহনীর উৎসব

ক্রীড়া প্রতিবেদক : বৃহস্পতিবার ঘোড়ার গাড়ি আর ব্যান্ডপার্টি নিয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে উপস্থিত হয়েছিল ঢাকা আবাহনীর সমর্থকরা। চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে খেলা শুরু হওয়ার আগেই আনন্দে মেতে ছিলেন তারা। কারণ, আগের ম্যাচেই শেখ জামালকে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো পেশাদার লিগ শিরোপা নিশ্চিত করেছিল আকাশী-হলুদরা।
এদিন ছিল ঢাকা আবাহনীর শেষ ম্যাচ। তা জিতলেই কি আর না জিতলেই কি। ট্রফি তো আগেই নিশ্চিত হয়েছে। ট্রফি নিয়েই ঘরে ফিরবেন খেলোয়াড়রা , কর্মকর্তা ও সমর্থকরা। নিজেদের শেষ ম্যাচে অবশ্য চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ড্র করেছে ঢাকা আবাহনী। তবে এতে সমর্থকদের আনন্দ উল্লাসে কোন ভাটা পড়েনি। চ্যাম্পিয়ন লেখা নীল-আকাশী টি-শার্ট গায়ে গায়ে জড়িয়ে ব্যান্ডপার্টির তালে তাতে নাচ আর গানে মেতে ছিলেন আকাশী-হলুদরা সমর্থকরা।
অবশেষে আসে সেই মহেন্দ্রক্ষণ। খেলা শেষে মুরু হয় বিজয়ী ঢাকা আবাহনী আর রানার্স আপ শেখ জামালের খেলোয়াড়দের কাছে ট্রফি তুলে দেয়ার আয়োজন। হাড় ভাঙা শীতও এদিন চ্যাম্পিয়নদের আনন্দ উল্লাসে বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি। খেলা শেষ হতেই অনেকে ঢুকে পড়েন মাঠে। ক্লাব পতাকা আর ট্রফি নিয়ে মাঠ প্রদক্ষিণ করে সমর্থকরা।
পেশাদার লিগ নাম হওয়ার পর থেকে এবারের আসর নিয়ে বিপিএলে দশবারের মধ্যে ছয়বারই ট্রফি ওঠেছে আবাহনীর ঘরে। আর পেশাদার পূর্ব-যুগ মিলিয়ে এটা তাদের অষ্টাদশ শিরোপা। টানা দু’বার লিগ শিরোপা জিতলো আবাহনী।
ট্রফি বিরতণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল। এ সময় উপস্থিত ছিলেন বাফুফের সিনিয়র সহ সভাপতি ও প্রফেশনাল লিগ কমিটির চেয়ারম্যান আবদুস সালাম মুর্শেদী, সহ সভাপতি মহিউদ্দিন মহি ও সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*