Wednesday , 21 October 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » স্মার্টফোন ট্যাব এক্সপো মেলায় হুয়াওয়ের পণ্যে ২০ শতাংশ ছাড়
স্মার্টফোন ট্যাব এক্সপো মেলায় হুয়াওয়ের পণ্যে ২০ শতাংশ ছাড়

স্মার্টফোন ট্যাব এক্সপো মেলায় হুয়াওয়ের পণ্যে ২০ শতাংশ ছাড়

আজকের প্রভাত প্রতিবেদক : প্রযুক্তিপ্রেমীদের সর্বশেষ মডেলের ডিভাইস পরখ করে দেখার সুযোগ করে দিতে রাজধানীতে আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো।
বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি)-তে আয়োজিত এই আয়োজন উপলক্ষে ডিভাইস ও অ্যাকসেসরিজ পণ্যে আকর্ষণীয় ছাড়ের ঘোষণা দিয়েছে বিশ্বে শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে।
মেলা চলাকালীন হুয়াওয়ে স্মার্টফোন ও ট্যাব ক্রয়ে সর্বোচ্চ ১০ শতাংশ এবং এয়ারফোন, ব্লুটুথ হেডসেট, কুইক চার্জার, ওটিজি ক্যাবল, সেলফি স্টিক ইত্যাদি অ্যাকসেসরিজ ক্রয়ে সর্বোচ্চ ২০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা। পাশাপাশি হুয়াওয়ে পাওয়ার ব্যাংক এবং কালার ব্যান্ড এ-টু ক্রয়ে বিশেষ অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা।
বর্তমান সময়ের জনপ্রিয় চার ক্যামেরার স্মার্টফোন হুয়াওয়ে নোভা টুআই ক্রয় করা যাবে মাত্র ২৫ হাজার ৯০০ টাকায়, যার বাজার মূল্য মাত্র ২৬ হাজার ৯৯০ টাকা। এছাড়া হুয়াওয়ে যেকোনো স্মার্টফোন ক্রয় করলেই ক্রেতারা পাবেন আকর্ষণীয় উপহার।
হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লি.-এর ডিভাইস বিজনেসের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, গত বছর অগণিত গ্রাহকদের অকৃত্রিম ভালোবাসায় আমরা সিক্ত। প্রতিদানস্বরূপ এমন একটি চমৎকার প্রদর্শনীতে হুয়াওয়ে গ্যাজেট ও ডিভাইসের মাধ্যমে আমরা গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিৎ করার কোনো সুযোগ হাতছাড়া করতে চাই না। স্মার্টফোন ও ট্যাব এক্সপোকে আরো সাফল্যমন্ডিত করতে আমরা আকর্ষণীয় অফার ও ছাড় দিচ্ছি। পছন্দের ডিভাইস ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা অসাধারণ এ সুযোগ হাতছাড়া করবে না বলে আমি বিশ্বাসকরি।
এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। স্যামসাং, টেকনো, শাওমি, উই, এলজি স্মার্টফোন, অপ্পো, সিম্ফনি, লাভা, নকিয়া, লেনোভো, আসুস জেনফোন, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্স, ডিসিএল, ডিটেল, এডাটা, কিকসা ডটকম, আজকের ডিল, বিজয় ডিজিটালসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের সর্বশেষ প্রযুক্তিপণ্য নিয়ে মেলায় অংশগ্রহণ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*