Saturday , 24 October 2020
আপডেট
Home » খেলাধুলা » ওয়ালটন স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ ড্র
ওয়ালটন স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ ড্র

ওয়ালটন স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ ড্র

ক্রীড়া প্রতিবেদক : মঙ্গলবার থেকে ওয়ালটন স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট মাঠে গড়িয়েছে । বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বাধীনতা কাপের উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, এমপি। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা হারুনুর রশিদ, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তাগণ।
উদ্বোধনী দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ডি গ্রুপের দুই দল চট্টগ্রাম আবাহনী ও সাইফ স্পোর্টিং ক্লাব। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। অপর ম্যাচে বি গ্রুপে মুখোমুখি হয়েছে ব্রাদার্স ইউনিয়ন ও ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। ওয়ালটন স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৮ তে প্রিমিয়ার লিগে খেলা ১২টি দল অংশ নিয়েছে। ১২টি দলকে চারটি গ্রুপে বিভক্ত করে লিগ পর্বের খেলা অনুষ্ঠিত হবে। চার গ্রুপ থেকে শীর্ষ আটটি দল কোয়ার্টার ফাইনালে খেলবে। সেখান থেকে চারটি দল সেমিফাইনাল ও দুটি দল ফাইনাল খেলবে।
টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ৫ লাখ ও রানার্স-আপ দল ৩ লাখ টাকা পাবে। এ ছাড়া অংশ নেওয়া প্রত্যেকটি দল ২ লাখ টাকা করে অংশগ্রহণ ফি পাবে। পাশাপাশি পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে টুর্নামেন্টেরও সর্বোচ্চ গোলদাতাকে ১টি ওয়ালটন ফ্রিজ, ফাইনালে সেরা খেলোয়াড়কে একটি ওয়ালটন ২৮ ইঞ্চি এলইডি টিভি এবং টুর্নামেন্টের সেরা খেলোয়াড়কে ১টি ওয়ালটন ফ্রিজ দিয়ে উৎসাহিত করা হবে। ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*