Thursday , 26 November 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » বারভিডার ২৪তম এজিএম আয়োজনে স্পন্সর করলো বিক্রয়
বারভিডার ২৪তম এজিএম আয়োজনে স্পন্সর করলো বিক্রয়

বারভিডার ২৪তম এজিএম আয়োজনে স্পন্সর করলো বিক্রয়

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস বিক্রয়, সম্প্রতি বাংলাদেশ রিকন্ডিশনড যানবাহন আমদানীকারক এবং ডিলারস অ্যাসোসিয়েশনের (বারভিডা) ২৪ তম এজিএম আয়োজনে স্পন্সর করেছে। কক্সবাজারের ওসেন প্যারাডাইজ হোটেলে এই দুদিনের অনুষ্ঠানটির আয়োজন করা হয়।
এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বারভিডার ৩০০ জন সদস্য। রিকন্ডিশনড যানবাহনের বাংলাদেশের সব শীর্ষ ইম্পোরটার এবং ডিলারদের এই এজিএমের প্রধান উদ্দেশ্য ছিল সংশ্লিষ্ট সকল স্টেকহোল্ডারদের সাথে আলোচনার মাধ্যমে এই বছর তাদের জন্য উন্নত সব ডিলের ব্যবস্থা করা। বারভিডার ২৪তম এজিএম-এ আগত অতিথীবৃন্দ।এজিএমের প্রথম দিন সদস্য এবং তাঁদের পরিবারদের মাঝে একটি সাধারণ পুনর্মিলনী হয়ে থাকে। দ্বিতীয় দিনে, সমুদ্র সৈকতে গেইম এবং বিভিন্ন কার্যক্রমের ব্যবস্থা ছিল। অনুষ্ঠানটি একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের সাথে শেষ হয় যেখানে কনা এবং অন্যান্য বিখ্যাত শিল্পীরা পারফর্ম করেন। বিক্রয়ের সিনিয়র ম্যানেজার, ক্যাটাগরি ম্যানেজমেন্ট ইসা আবরার আহমেদ বলেন, আমাদের গ্রাহকদের জন্য নতুন এবং উদ্ভাবনী ধারনা আনতে আমাদের আকাক্সক্ষা রয়েছে। আমরা গাড়ী এবং যানবাহন শিল্পে নতুন গতি যোগ করতে চাই। তাই আমরা অনুষ্ঠান আয়োজন করায় বারভিডাকে সহায়তা করে এই শিল্পে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।
বারভিডার ট্রেজারার, রিয়াজ রহমান বলেন, আমরা সবসময় আমাদের গ্রাহকদের জন্য উপযুক্ত লেনদেনে প্রতিশ্রতিবদ্ধ। এই বছর আমরা পরিবেশগতভাবে বন্ধুত্বপূর্ণ যানবাহন আমদানিতে আরো মনোযোগ নিবদ্ধ করছি। স্বয়ংচালিত বিক্রেতাদের এবং ব্যবহারকারীদের সাথে আমাদের প্রতিশ্রত চুক্তিপূরণ আমাদের ব্যবসাকে আগের চাইতেও আরও দ্রত বৃদ্ধি করতে সহায়তা করছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*