Wednesday , 21 October 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » হুয়াওয়ে নোভা টুআই ক্রেতারা পাবে দুই বছরের ওয়ারেন্টি
হুয়াওয়ে নোভা টুআই ক্রেতারা পাবে দুই বছরের ওয়ারেন্টি

হুয়াওয়ে নোভা টুআই ক্রেতারা পাবে দুই বছরের ওয়ারেন্টি

আজকের প্রভাত প্রতিবেদক : হালের জনপ্রিয় স্মার্টফোন হুয়াওয়ে নোভা টুআই ক্রয়ের সঙ্গে দুই বছরের ওয়ারেন্টি গ্রহণের সুযোগ পাবেন ক্রেতারা। অতিরিক্ত মাত্র ৪০০ টাকা পরিশোধ করেই ‘ডোন্ট ওয়োরি’ নামের এ অফারটি উপভোগ করা যাবে। দেশব্যাপি হুয়াওয়ের যেকোনো ব্র্যান্ডশপ এবং বিস্তৃত সার্ভিস সেন্টারগুলো থেকে উল্লেখিত অফার গ্রহণের সুযোগ থাকছে।
সাধারনত, যেকোনো হ্যান্ডসেট ক্রয়ে এক বছরের বিক্রোয়ত্তর সেবা দিয়ে থাকে হুয়াওয়ে। তবে উপরোক্ত হ্যান্ডসেটটি ক্রেতারা বিদ্যমান ওয়ারেন্টির সঙ্গে বর্ধিত ওয়ারেন্টি যুক্ত করার সুযোগ পাবেন। ক্রেতারা নোভা টুআই ক্রয়ের ১০ মাসের মধ্যে বর্ধিত ওয়ারেন্টি সুবিধা গ্রহণ করতে পারবেন। এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লি.-এর ডিভাইস বিজনেসের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, সম্মানিত ক্রেতাদের অকৃত্রিম ভালোবাসায় আজ আমরা বাংলাদেশের বাজারে শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ডে পরিণত হয়েছি। অত্যাধুনিক প্রযুক্তি, দৃষ্টিনন্দন ডিজাইন, দুর্দান্ত প্রসেসর ও মনোমুগদ্ধকর ক্যামেরার সমন্বয়ে হুয়াওয়ের হ্যান্ডসেটগুলো ইতিমধ্যে এ দেশের মানুষের মন জয় করে নিয়েছে। আর এখন আমরা আরো উন্নত সেবা প্রদান নিশ্চিৎ করার প্রত্যয়ে বিক্রোয়ত্তর সেবায় নিয়ে এসেছি অভিনব ওয়ারেন্টি গ্রহণের সুযোগ। ‘ডোন্ট ওয়োরি’ অফারের মাধ্যমে আমরা সম্মানিত ক্রেতাদের ভালোবাসার প্রতিদান দেয়ার ক্ষুদ্র চেষ্টা করেছি মাত্র।
উল্লেখ্য, হুয়াওয়ে নোভা টুআই ছাড়াও ওয়াইসেভেন মডেলের হ্যান্ডসেটটি ক্রয় করে অতিরিক্ত মাত্র ২০০ টাকা পরিশোধ করে ‘ডোন্ট ওয়োরি’ অফার উপভোগ করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*